বিজ্ঞাপন

ধোলাইখালে রিকশাওয়ালাকে নির্যাতনকারী আটক

June 4, 2021 | 10:26 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধোলাইখাল এলাকায় এক দরিদ্র রিকশাচালককে বিনা কারণে মারধর করেছে এক লোক। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, লোকটি কিছু না বলে রিকশায় উঠেই টিপু সুলতান রোডে যাওয়ার জন্য রিকশাওয়ালাকে একপ্রকার হুকুম করছে। রিকশাওয়ালা বৃষ্টিতে ভিজে মাত্রই একজন যাত্রী নিয়ে এসেছে। রিকশাওয়ালা যেতে চাচ্ছিলেন না। যাত্রীকে তিনি অন্য একটি রিকশায় যেতে বলেন।

বিজ্ঞাপন

কিন্তু লোকটি তার রিকশাতেই যাবে। তাকে নিয়ে যেতেই হবে। এক দুই কথায় তিনি রিকশাওয়ালাকে বিশ্রী ভাষায় গালি দিতে থাকেন এবং একইসঙ্গে তার মাথায় ও গালে জোরে জোরে আঘাত করতে থাকেন। উপস্থিত দু’একজন ভদ্রলোক এর বিরোধিতা করলেও যাত্রী লোকটি তাতে কোনো কর্ণপাত করেনি।

শুক্রবার (৪ জুন) বিকেলে পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি মিডিয়া) মো. সোহেল রানা এ সব তথ্য জানান।

সংবাদকর্মী মো. আলী আজম এই বিষয়টি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং এর দৃষ্টিতে আনেন। বিষয়টি জানার পরপরই মিডিয়া উইং সংশ্লিষ্ট থানাসমূহের সঙ্গে যোগাযোগ করে ঘটনাস্থল নির্ণয় করে। ঘটনাস্থলটি সূত্রাপুর থানার এবং ওয়ারী থানার সীমান্তবর্তী একটি স্থান। দ্রুততম সময়ে আসামিকে খুঁজে বের করে আসামিকে গ্রেফতার করার জন্য উভয় থানাকেই নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং। অল্প সময় পরেই নিশ্চিত হওয়া যায় স্থানটি ওয়ারী থানা এলাকার মধ্যে। এ বিষয়ে সমন্বিতভাবে কাজ করতে দুই থানার মধ্যে সমন্বয় করে দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস উইং।

বিজ্ঞাপন

এর পরিপ্রেক্ষিতে ওয়ারী থানার ওসি মো. আজিজুর রহমান এবং সূত্রাপুর থানার ইন্সপেক্টর তদন্ত স্নেহাশীষ রায়ের প্রচেষ্টায় দুই দিন ধরে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অবশেষে শুক্রবার (৪ জুন) বিকেলে লালমোহন সাহা স্ট্রিটের একটি বাড়ি থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. সুমন। সে ওই এলাকার স্থানীয় বা‌সিন্দা। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন