বিজ্ঞাপন

গুলশানে লেডেন্ডা সুপার শপকে দেড় লাখ টাকা জরিমানা

June 7, 2021 | 11:25 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ছাড়পত্র না নিয়ে আমদানি করা বিভিন্ন পণ্য বিক্রির অপরাধে মেসার্স লেভেন্ডা কনভিনিয়েন্স স্টোর লিমিটেড নামের একটি সুপার শপকে দেড় লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)।

বিজ্ঞাপন

সোমবার (৭ জুন) রাজধানীর গুলশান এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিএসটিআই এ তথ্য জানিয়েছে।

বিএসটিআই বলছে, অভিযান পরিচালনার সময় দেখা যায়, মেসার্স লেভেন্ডা কনভিনিয়েন্স স্টোর লিমিটেড নামক প্রতিষ্ঠানটি বিএসটিআই থেকে ছাড়পত্র না নিয়েই আমদানি করা বিভিন্ন  ব্র্যান্ডের লোশন, শ্যাম্পু, স্কিন ক্রিম, পাউডার, বেবি লোশন, বেবি ক্রিম পণ্য বিক্রি ও বিতরণ করছে। এ অপরাধে বিএসটিআই আইনে প্রতিষ্ঠানটিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে পণ্য মোড়কজাতকরণ নিবন্ধন সনদ না নিয়ে ল্যাভেন্ডা ব্র্যান্ডের ড্রাই কেক বিস্কুট, মসুর ডাল, বুট ডাল ভাঙা, সুগার ফ্রি টোস্ট, ধনিয়া ইত্যাদি পণ্য মোড়কজাত করে বিক্রি ও বিতরণ করায় প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত অভিযানে বিএসটিআই’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আমিমুল এহসানের নেতৃত্বে ফিল্ড অফিসার সিকান্দার মাহমুদ ও পরিদর্শক মো. নাজমুস সায়াদত অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন