বিজ্ঞাপন

নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেন সাকিব

June 17, 2021 | 6:33 pm

স্পোর্টস ডেস্ক

মাঠে বিতর্কিত কাণ্ড ঘটিয়ে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়াতে আজ মোহামেডানের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) খেলতে নেমেছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার।

বিজ্ঞাপন

নিষেধাজ্ঞার আগে মোহামেডানকে নেতৃত্ব দিচ্ছিলেন সাকিব। তবে ফেরার পর তার কাঁধে আর নেতৃত্বভার নেই। সাকিবের নিষেধাজ্ঞার সময়ে মোহামেডানের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন শুভাগত হোম চৌধুরী। আজও মোহামেডানের অধিনায়কত্ব করছেন তিনি।

ডিপিএলের ৬৬তম ম্যাচে আজ গাজী গ্রুপ ক্রিকেটার্সের মুখোমুখি হয়েছে মোহামেডান। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন মোহামেডান অধিনায়ক শুভাগত।

এদিকে, আজকের ম্যাচের পর সাকিবকে ডিপিএলে আর নাও দেখা যেতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটি চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। দীর্ঘ তিন মাস যাবত বায়ো-বাবলে সাকিব। দীর্ঘদিন পরিবারের বাইরে থাকা সাকিব মোহামেডানের কাছে ছুটির আবেদন করেছেন। মোহামেডান কর্তৃপক্ষও বিষয়টিতে ইতিবাচক।

বিজ্ঞাপন

এর আগে ১০ ম্যাচ খেলে ৬টিতে জয় পেয়েছে মোহামেডান। একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। যাতে ১৩ পয়েন্ট নিয়ে সুপার লিগ নিশ্চিত হয়েছে দেশের ঐতিহ্যবাহি ক্লাবটির।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন