বিজ্ঞাপন

আবারো বৃষ্টির পেটে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচ

June 22, 2021 | 2:45 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বৃষ্টির দাপটে এই নিয়ে দুই দফায় ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগ পর্বে গাজী গ্রুপ ক্রিকেটার্স-প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচ পরিত্যাক্ত হল। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হল মাহমুদউল্লাহ রিয়াদ ও ফরহাদ রেজা অ্যান্ড কোংদের। পরিত্যাক্ত ম্যাচের ১ পয়েন্টের ‍সুবাদে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের চারে জায়গা করে নিল গাজী গ্রুপ ক্রিকেটার্স। সমান সংখ্যক ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নাম্বারে দোলেশ্বর।

বিজ্ঞাপন

গেল ১৯ জুন সকালে সুপার লিগের একেবারে প্রথম ম্যাচেই এই দুই দলের নামার কথা ছিল। কিন্তু আষাঢ়ের প্রবল বর্ষণে সেদিন ৯ বল শেষে আর ম্যাচ গড়ায়নি। ফলে পয়েন্ট ভাগভাগিতেই তুষ্ট থাকতে হয় দুই দলকে। দিনের পরের দুই ম্যাচকেও একই ভাগ্য বরণ নিতে হয়েছিল। উদ্ভুত পরিস্থিতিতে লিগে অংশগ্রহনকারী দলগুলো নিয়ে সেদিনই বিকেলে জরুরী সভায় বসে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিস (সিসিডিএম)। সভায় সিদ্ধান্ত হয় ২০ জুন থেকে সম্পূর্ণ নতুন আঙ্গিকে মাঠে গড়াবে সুপার লিগ পর্ব এবং প্রতিটি ম্যাচেরই রিজার্ভ ডে থাকবে। কিন্তু ২০ জুনও বৃষ্টির হানায় আবার গাজী গ্রুপ ও প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচটি না গড়ালে ২২ জুন রিজার্ভ ডে তে ম্যাচটি গড়ানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

বিধি বাম, ২২ জুনও (মঙ্গলবার) বৃষ্টির বাগড়ায় পড়ে ম্যাচটি। সকালে শুরু হয়ে ১২ ওভার পর্যন্ত গড়াতেই বৃষ্টি হানা দেয়। ফলে আর খেলা হয়নি। বাইলজ অনুযায়ী দুই দলকেই পয়েন্ট ভাগ করে দেওয়া হয়।

এদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়ানো এই ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে নেমে ১২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৭৩ রান সংগ্রহ করে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

বিজ্ঞাপন

ওপেনার শেখ মেহেদি শূন্য হাতে ক্রিজছাড়া হন শফিকুল ইসলামের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে। অপর ওপেনার সৌম্য সরকার ১৬ বলে ২৫ রান সংগ্রহ করে শরিফুল্লার বলে কামরুল ইসলাম রাব্বির তালুবন্দি হয়েছেন। উইকেটরক্ষক আকবর আলীকেও ৫ রানে ড্রেসিংরুমের পথ দেখিয়েছেন শরিফুল্লাহ। আর ইয়াসির আলীকে ১৪ রানে বোল্ড করেছেন এনামুল হক জুনিয়র।

২৫ রানে অপরাজিত ছিলেন মুমিনুল হক। আর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অপরাজিত ছিলেন ২ রানে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন