বিজ্ঞাপন

‘ধষর্ণচেষ্টার’ পর শিশু খুনে সন্দেহভাজন যুবক গ্রেফতার

June 29, 2021 | 9:29 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসা থেকে শিশুর লাশ উদ্ধারের ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই যুবক ঘটনার সঙ্গে জড়িত বলে তারা সন্দেহ করছেন। তাকে রিমান্ডে নেওয়ার পর ঘটনার বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে আশা করছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৯ জুন) নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-উত্তর) আবু বক্কর সিদ্দিকী জানিয়েছেন।

গ্রেফতার যুবক মো. ইমন (২২) বাহির সিগন্যাল এলাকার একটি মুদি দোকানের মালিক বলে পুলিশ জানিয়েছে।

এর আগে, গত রোববার দুপুরে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল মোড়ের পাশে বেপারিপাড়া এলাকায় দিদারুল আলমের বিল্ডিংয়ের চারতলার একটি বাসা থেকে পাঁচ বছর বয়সী শিশুটির লাশ উদ্ধার করা হয়। পুলিশের বক্তব্য অনুযায়ী, তার মা পোশাক কারখানার কর্মী। বাবা আরেকটি বিয়ে করে কুমিল্লায় বসবাস করেন। মা কর্মস্থল থেকে দুপুরে বাসায় ফিরে মেয়ের নিষ্প্রাণ দেহ খাটের নিচে পড়ে থাকতে দেখেন। শিশুটিকে খুনের আগে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল বলে পুলিশের ধারণা।

বিজ্ঞাপন

এডিসি আবু বক্কর সিদ্দিকী সারাবাংলাকে বলেন, ‘সন্দেহভাজন হিসেবে যুবককে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন ধরনের বিভ্রান্তিকর তথ্য দিয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন করেছিলাম। আদালত তিনদিন মঞ্জুর করেছেন। এখন তাকে জিজ্ঞাসাবাদে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হবে।’

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সারাবাংলাকে বলেন, ‘খুন হওয়া শিশুটির বাবা কুমিল্লায় থাকেন। তিনি যখন চট্টগ্রামে থাকতেন তখন ইমনের সঙ্গে তার বন্ধুত্ব ছিল। ইমনের বাসাও একই এলাকায়। শিশুটির মায়ের সঙ্গেও ইমনের পরিচয় ছিল। তাদের মধ্যে পারিবারিক একটা যোগাযোগ ছিল। কিন্তু ঘটনার পর থেকে ইমনের আচরণ সন্দেহজনক মনে হচ্ছে। সেজন্য তাকে গ্রেফতার করা হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন