বিজ্ঞাপন

কিশোরীকে ‘দলবেঁধে ধর্ষণের’ অভিযোগে গ্রেফতার ৩

July 3, 2021 | 7:52 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রেমের ফাঁদ পেতে ওই কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়।

বিজ্ঞাপন

দুইদিন আগে বৃহস্পতিবার (১ জুলাই) রাতে নগরীর খুলশী থানার তুলাতলী এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিকী।

গ্রেফতার তিনজন হলো- মো. আলাউদ্দিন (১৯), শাকিল আহম্মেদ শাকিল (২১), শফিকুল ইসলাম (২১)।

তাদের নগরীর নাসিরাবাদ মহিলা কলেজ সংলগ্ন কাঁচা বাজার থেকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ কর্মকর্তা আবু বক্কর সিদ্দিকী জানিয়েছেন।

বিজ্ঞাপন

খুলশী থানার পরিদর্শক (তদন্ত) আফতাব হোসাইন সারাবাংলাকে জানান, আক্রান্ত কিশোরীর বয়স ১৩ বছর। নগরীর তুলাতলী এলাকায় একটি কলোনিতে তাদের বাসা। মা পোশাক কারখানার কর্মী। গ্রেফতার আলাউদ্দিন কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ধর্ষণের ফাঁদ পাতে। বৃহস্পতিবার সন্ধ্যায় কিশোরীকে ঘর থেকে ডেকে ফুসলিয়ে তুলাতলী আবু হুরাইরা মাদ্রাসার পাশে পাহাড়ে নিয়ে যায়। সেখানে আলাউদ্দিন ও তার দুই সহযোগী মিলে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

‘ধর্ষণের ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়া কিশোরী কোনোমতে রাতে বাসায় ফেরেন। এসময় তার মা বিষয়টি জানতে পেরে দ্রুত তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে খুলশী থানায় এসে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান শুরু করে। শুক্রবার রাতে তিনজনের অবস্থান শনাক্ত করে তাদের গ্রেফতার করা হয়।’

গ্রেফতার তিনজন শনিবার ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় এবং কিশোরী ২২ ধারায় চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে জবানবন্দি দিয়েছেন বলে পরিদর্শক আফতাব জানিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন