বিজ্ঞাপন

হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

July 31, 2021 | 10:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: জেলার সদর হাসপাতালে বিউটি বেগম (৩৫) নামের এক করোনা রোগী ২য় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় হাসপাতালের করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহত বিউটিবেগম হাইমচরের আলগী গ্রামের খোকন মিয়ার স্ত্রী। এতে ওই নারী মেরুদণ্ডে আঘাত পায় ও তার ডান পা ভেঙে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানায়, আহত বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

আহতের শাশুড়ি জানান, ১১ দিন আগে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। পারিবারিকভাবে তাদের কোনো ঝামেলা নেই। ঘটনার সময় ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান ওমর ফারুক রূপক বলেন, ‘ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারেনি রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী। আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তো সে মানসিক অসুস্থতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন