বিজ্ঞাপন

থানায় অভিযোগ করায় কিশোরকে গুলি করে হত্যা

August 8, 2021 | 3:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: বেগমগঞ্জ থানায় অভিযোগ করায় মো. রাশেদ (১৭) নামে এক কিশোরকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (৮ আগস্ট) বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত রাশেদ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আলাইয়ারপুর গ্রামের শেয়ার বাড়ির তাজুল ইসলামের ছেলে।

নিহতের মা পূর্ণিমা বেগম জানান, রাশেদ ঢাকায় নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতো। করোনা বিধিনিষেধের কারণে কিছু দিন আগে বাড়িতে আসে। গত ৫/৬ দিন আগে রাশেদের সঙ্গে একই বাড়ির বেচু মিয়ার ছেলে রুবেলের (৩০) বাকবিতণ্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রুবেলের সহযোগীরা রাশেদকে তিন দফায় মারধর করে।

পরে এ ঘটনায় বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে, পুলিশ তদন্তে আসে। পুলিশ তদন্তে আসায় তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে রুবেলের সহযোগী শাকিল, সুজন, আকবর, মারুফ ও মঞ্জুসহ তাদের সহযোগীরা রাশেদের চাচা লোকমান হোসেনকে মারধর করে। সন্ত্রাসীরা রাশেদের চাচা লোকমানকে বলে, থানায় অভিযোগ করেছ আমাদের বিরুদ্ধে। এখন মামলা চালানোর খরচের টাকা দাও। এরমধ্যেই শনিবার রাত ১০টা থেকে নিখোঁজ হয় রাশেদ। সকালে বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ওয়ায়েদ আলী ভূঞা বাড়ির পশ্চিমের বাগানে তার লাশ দেখতে পায় স্থানীয়রা।

বিজ্ঞাপন

নিহতের পরিবারের দাবি, থানায় লিখিত অভিযোগ করায় একই বাড়ির বখাটে রুবেল ও তার সহযোগীরা রাশেদকে ধরে নিয়ে মাথায় গুলি করে হত্যা করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন