বিজ্ঞাপন

কম খরচে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজ

August 22, 2021 | 12:06 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ভ্রমণ পিপাসুদের ভ্রমণকে স্বাচ্ছন্দময় করে তুলতে পরিবতির্ত পরিস্থিতিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স কক্সবাজারে দিচ্ছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ।

বিজ্ঞাপন

শনিবার (২১ আগস্ট) দুপুরে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন সংস্থাটির জিএম (জনসংযোগ) মো. কামরুল ইসলাম।

তিনি জানান, ইউএস-বাংলা দেশীয় পর্যটকদের ভ্রমণকে উৎসাহিত করার জন্য কক্সবাজারে ঘোষণা করেছে কম খরচে হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্র একসঙ্গে উপভোগ করার জন্য ১১,২৯০ টাকায় কক্সবাজারে হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ নানাবিধ সুযোগ-সুবিধা রয়েছে প্যাকেজে।

কামরুল ইসলাম জানান, সবধরনের স্বাস্থবিধি মেনে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। প্রতিদিন সকাল ৭টা ১০ মিনিট, ৯টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ও বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়। এছাড়া প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ৮টা ৪৫মিনিট, ১১টা ০৫ মিনিট, দুপুর ১টা ৫মিনিট, ২টা ৩৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসে।

বিজ্ঞাপন

এছাড়া, বর্তমানে ঢাকা থেকে কক্সবাজার ছাড়াও চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সারাবাংলা/এসজে/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন