বিজ্ঞাপন

রাজধানীতে নবজাতকসহ ২টি মৃতদেহ উদ্ধার

November 17, 2021 | 1:12 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় নবজাতকসহ দুই জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭নভেম্বর) সকালে মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার রাজধানীর চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) এসএম মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে মিজানুর রহমান জানান, গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে ট্রিপল নাইনের মাধ্যমে খবর আসে- ঢামেক হাসপাতালের নতুন ভবন সংলগ্ন প্রধান সড়কের ফুটপাতে দীন মোহাম্মদ (৩৫) নামের এক ভবঘুরে যুবক মুমূর্ষ অবস্থায় পরে আছে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পরে মৃতদেহটি মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, দীন মোহাম্মদের বাবার নাম মৃত আমির হোসেন। মা রওশন আরা থাকেন কামরাঙ্গীরচরে। তিনি ভবঘুরে ও মাদকাসক্ত ছিলেন। রাস্তাঘাটেই থাকতেন তিনি। অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আজ (বুধবার) সকালে ঢামেক হাসপাতালের বাগানের গেটের ভিতর ময়লার স্তুপে একটি নবজাতকের মৃতদেহটি দেখতে পায় লোকজন। খবর পেয়ে শাহবাগ থানার পুলিশের সহযোগিতায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানায়, নবজাতকটি মেয়ে ছিল, বয়স আনুমানিক ১দিন হবে। মৃত অবস্থায় কেউ নবজাকতটি বাগানের গেটের ভিতর ফেলে রেখে গেছেন বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন