বিজ্ঞাপন

বিকল ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, ৩ শিশুর মৃত্যু

November 22, 2021 | 9:36 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জ শান্তিগঞ্জের ডাবর এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২১ নভেম্বর) রাতে সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ উপজেলার ডাবর পয়েন্টে দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

মৃতরা হলো জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পুতুল দাসের ছেলে খোকন দাস (২), সমীরণ দাসের ছেলে নিলয় দাস (৯) ও লিপু চন্দের ছেলে প্রণব চন্দ (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রাম থেকে বরযাত্রী দল শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষে তারা মাইক্রোবাসযোগে বাড়ির পথে রওয়ানা হয়। রোববার রাতে সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্টে দ্রুতগতির মাইক্রোবাসটি রাস্তার থেমে থাকা মালবাহী বিকল ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গাড়ির ছাদ উড়ে রাস্তার পাশে পড়ে যায়।

এ সময় মাইক্রোবাসে থাকা ১১ জন যাত্রী আহত হন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় শিশু খোকন, নিলয় এবং প্রণবকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ সুপার শুভাশীষ ধর ও শান্তিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন