বিজ্ঞাপন

বাড্ডা থেকে হুইল চেয়ার বসা অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার

December 7, 2021 | 3:36 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকা থেকে হুইল চেয়ারে বসা অজ্ঞাত (৫৫) এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত একটার দিকে মৃতদেহের সুরতহাল প্রস্তুত করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই নারীর ময়নাতদন্ত সম্পন্ন হয়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম চৌধুরী জানান, গতকাল রাতে বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর রোডের ৪৯ নম্বর বাসার সামনে থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই নারী হুইল চেয়ারে বসা ছিলেন। তার পরনে ছিল মেক্সি।

এসআই আরও জানান, ওই নারীর ডান চোখ ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের কালো চিহ্ন রয়েছে। এছাড়া কপাল ফোলা ছিল। এলাকায় অনেকের কাছে জিজ্ঞাসা করে জানা যায়, ওই নারীকে আগে কখনো দেখা যায়নি। কেউ হয়তো ভিক্ষাবৃত্তির জন্য হুইল চেয়ারে করে ডিআআটি প্রজেক্ট এলাকায় রেখে গেছে।

বিজ্ঞাপন

সাইফুল ইসলাম চৌধুরী জানান, ওই নারী অসুস্থ অবস্থায় মারা গেছে, নাকি অন্য কোনো ঘটনা আছে- তা জানাতে তদন্ত চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
হিট স্ট্রোকে ২ শিক্ষকের মৃত্যু, অসুস্থ হয়ে পড়ছে শিক্ষার্থীরা‘আওয়ামী শাসকগোষ্ঠীর পতন না হওয়া পর্যন্ত আন্দোলন থামবে না’যাত্রাবাড়ীতে ‘গরমে’ অসুস্থ হয়ে ব্যবসায়ীর মৃত্যু‘লুটপাট লুকাতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের নিষেধাজ্ঞা’পঞ্চম দিনের মতো পথচারীদের পানি ও স্যালাইন দিচ্ছে ট্রাফিক পুলিশনরসিংদীতে হিট স্ট্রোকে বীর মুক্তিযোদ্ধার মৃত্যুনরসিংদীর সাবেক সাব-রেজিস্ট্রার নীহার রঞ্জনকে স্থায়ী বরখাস্তচবিতে ৩০ এপ্রিল থেকে সশরীরে ক্লাস শুরুর সিদ্ধান্তবৃহত্তর চট্টগ্রামে বাস ধর্মঘট: রাঙ্গামাটি থেকে ছেড়ে যায়নি বাসপদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকা টোল আদায় সব খবর...
বিজ্ঞাপন