বিজ্ঞাপন

লঞ্চ থেকে নদীতে লাফিয়ে প্রাণ বাঁচালেন পাথরঘাটার ইউএনও

December 24, 2021 | 1:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ। লঞ্চ থেকে লাফিয়ে পড়ার সময় তার স্ত্রী উম্মুল ওয়ারার ডান পা ভেঙে গেছে।

বিজ্ঞাপন

ইউএনও মুজাহিদ লঞ্চের ভিআইপি কেবিনের নীলগিরির যাত্রী ছিলেন। বর্তমানে তারা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি জানান, ঢাকা থেকে অফিসিয়াল কাজ শেষে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় তারা লঞ্চে বরগুনার উদ্দেশে যাত্রা করেন। রাত তিনটার দিকে লঞ্চে অন্য যাত্রীদের চিৎকারে তার ঘুম ভাঙে। তখন তিনি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যান। এরপর তড়িঘড়ি করে রুম থেকে বের হয়ে লঞ্চের সামনে থেকে চলে যান। সেখানে কয়েকশ লোকের ভিড় ছিল। এ সময় অনেকে নদীতে লাফিয়ে বাঁচার চেষ্টা করেন।

ধোঁয়ায় আচ্ছন্ন লঞ্চ থেকে তারাও লাফ দিলে তৃতীয় তলা থেকে দোতলায় পড়ে যান। তখন তার স্ত্রী উম্মুল ওয়ারার ডান পা ভেঙে যায়। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যান।

এদিকে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাতে আগুনের ঘটনায় এখনও পর্যন্ত ৩৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। দগ্ধও হয়েছেন অনেকে। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক। আহতদেরকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন