বিজ্ঞাপন

নর্থ সাউথের ট্রাস্টি সদস্য বেনজির ও রেহেনাকে দুদকে তলব

January 2, 2022 | 6:34 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় ও এফডিআর করার নামে প্রতিষ্ঠানের অর্থ লোপাটসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির (ঢাকা) সদস্য বেনজির আহমেদ ও রেহেনা রহমানকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

সম্প্রতি দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত তলবি নোটিশে তাদেরকে ৪ জানুয়ারি মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কমিশনে হাজির হওয়ার জন্য বলা হয়েছে।

তলব করা ব্যাক্তিদের পাঠানো নোটিশে বলা হয়েছে— শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এফডিআর করার নামে প্রতিষ্ঠানের অর্থ লোপাট, স্ত্রী/স্বজনদের চাকরি দেওয়ার নামে অনৈতিকভাবে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়া, সরকারি শুল্ক ফাঁকি দিয়ে গাড়ি ক্রয় ও অবৈধভাবে বিলাসবহুল গাড়ির ব্যবহার এবং বিভিন্ন অনৈতিক সুযোগ-সুবিধা নেওয়ার আড়ালে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে আপনাদের বিরুদ্ধে। সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে বর্ণিত অভিযোগ বিষয়ে তাদের বক্তব্য শ্রবণ ও গ্রহণ করা একান্ত প্রয়োজন।

নোটিশে আরও বলা হয়েছে— অভিযোগ বিষয়ে বক্তব্য প্রদানের লক্ষ্যে আগামী ৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ে হাজির হয়ে অনুসন্ধান টিমের কাছে বক্তব্য প্রদানের জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগ বিষয়ে কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন