বিজ্ঞাপন

বরিশালে আসামি-ওয়্যারলেস ছিনতাইয়ের ঘটনায় মামলা, গ্রেফতার ৭

January 4, 2022 | 8:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালে হাতকড়াসহ এজাহারভুক্ত আসামি ও ওয়্যারলেস ছিনিয়ে নেওয়ার ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় কোতোয়ালি থানায় উপপরিদর্শক (এসআই) জয়ন্ত দত্ত বাদী হয়ে ২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে মামলা করেছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (৩ জানুয়ারি) দিবাগত রাত থেকে মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। পরে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাতে নগরীর ডিসিঘাট সংলগ্ন কীর্তনখোলা নদী তীরের একটি রেস্তোরাঁয় পিকনিক করছিলেন স্থানীয় কিছু তরুণ। এক মারামারির ঘটনায় কোতোয়ালি মডেল থানায় দায়ের করা মামলার এজহারভুক্ত এক নম্বর আসামি শহিদুল ইসলামকেও তাদের মধ্যে দেখতে পান দুই পুলিশ সদস্য।

পরে রাত ১১টার দিকে রেস্তোরাঁর নিচ থেকে আসামি শহিদুল ইসলামকে গ্রেফতার করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই জয়ন্ত দত্ত। এ খবর জানতে পেরে শহিদুল ইসলামের সহযোগীরা পুলিশের আভিযানিক দলকে ঘিরে তাদের হাত থেকে গ্রেফতার আসামিকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যান।

বিজ্ঞাপন

এসময় এসআই অলিপ কুমার সাহা বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর জন্য ওয়্যারলেস হাতে নেন। অলিপ কুমার সাহার হাত থেকে ওয়্যারলেসটি ছিনিয়ে নেন ওই তরুণরা। পরে খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অতিরিক্ত পুলিশ সদস্যরা প্রায় দুই ঘণ্টা অভিযান চালিয়ে হাতকড়াসহ আসামি শহিদুল ইসলামকে ভাটারখাল সংলগ্ন বস্তি থেকে গ্রেফতার করতে সক্ষম হন। পাশাপাশি ছিনিয়ে নেওয়া ওয়্যারলেসও উদ্ধার করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, শহিদুল ইসলামকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নেওয়া ব্যক্তিদের নাম-ঠিকানা জেনে নেয় পুলিশ। পরে পুলিশের একাধিক দল অভিযানে নামে। সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসামি ছিনতাইয়ে জড়িত সাত জনকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশ্রাফ ভুঁইয়া জানান, গ্রেফতারের পর আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলায় এখন পর্যন্ত সাত জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন