বিজ্ঞাপন

দরজায় খিল, বন্দি হলেন ইমন

January 9, 2022 | 6:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা। সারা ভারতজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। ইতিমধ্যেই এই ভাইরাসে আক্রান্ত টলিউডের অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী, মিমি চক্রবর্তী, শ্রীলেখা মিত্র, ঋতুপর্ণা সেনগুপ্তসহ একঝাঁক তারকা। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। যেন একের পর এক দীর্ঘায়িত হচ্ছে সেই তালিকা। সংক্রমিত হচ্ছেন শিল্পী থেকে কলাকুশলীরা সকলে। এবার সংক্রমিত হয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। সামাজিক মাধ্যমে পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন তিনি। ফেসবুকে পোস্ট করে ইমন জানিয়েছেন, ‘আমার দরজায় খিল, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে’।

বিজ্ঞাপন
ফেসবুকে ইমনের পোস্ট

ফেসবুকে ইমনের পোস্ট

গত বুধবার থেকে জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। দেরি না করেই বৃহস্পতিবার সকালেই কোভিড পরীক্ষা করিয়ে আসেন। পরীক্ষা করানোর প্রায় চল্লিশ ঘণ্টা পরেও হাতে রিপোর্ট না মেলায় নেটমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি।

করোনা ভাইরাসের তৃতীয় ঢেউয়ে কার্যত ধরাশায়ী পুরো টলিউড। করোনার তৃতীয় ঢেউ আসার পর থেকে সাধারণ মানুষের সঙ্গে একের পর এক তারকা করোনা সংক্রমিত হচ্ছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন