বিজ্ঞাপন

আগামী মাসেই শিবানীকে বিয়ে করছেন ফারহান

January 15, 2022 | 1:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কথাছিল ২০২০-এর শুরুতেই বিয়েটা সেড়ে ফেলবেন ফারহান-শিবানী। কিন্তু ফারহান আখতার তার নতুন ছবি ‘তুফান’ নিয়ে এতোটাই ব্যস্ত যে পিছিয়ে দিতে হলো তারিখ। তারপর এই নিয়ে তেমন কোন আলোচনা শোনা যায়নি। তবে গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে আগামী মাসেই বিয়ে করতে চলেছেন তারা।

বিজ্ঞাপন

প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও পরে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দিতে থাকেন ফারহান ও শিবানী। নতুন বছরের শুরুতেই নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করবেন। তবে বিয়ে করতে দেরি হলেও, শোনা যায়, আটিং বদলের কাজটা নাকি ১৯-এর শুরুতেই সেরে রেখেছেন শিবানী-ফারহান। আর কাজটা হয়েছে অত্যন্ত গোপণীয়তার সাথে।

যদিও ফারহান বা শিবানী, কেউ বিয়ের তারিখ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি। তবে বলিউডে গুঞ্জন, ডেস্টিনেশন ওয়েডিং চাচ্ছেন না ফারহান ও শিবানী। তার উপর আবার দেশজুড়ে করোনার বাড়বাড়ন্ত। সব দিক ভাবনাচিন্তা করে মুম্বাইয়েই বিয়ের অনুষ্ঠান সারার কথা। সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেই নাকি বিয়ে করবেন দু’জনে। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের আমন্ত্রিত অতিথির তালিকাতেও কাটছাঁট করা হয়েছে। পরিবারের ঘনিষ্ঠরাই শুধুমাত্র বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা।

বিজ্ঞাপন

শিবানীর প্রথমবার হলেও এর আগেও বিয়ে করেছেন ফারহান আখতার। ২০০০ সালে তারকা হেয়ার স্টাইলিস্ট আধুনা ভবানীকে বিয়ে করেছিলেন তিনি। শাক্য এবং আকিরা নামে দুই মেয়ে আছে তাদের। ২০১৭ সালের দিকে ভবানী-ফারহানের বিচ্ছেদ ঘটে। কেউ কেউ বলেন শিবানীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরার কারণে ফারহান-ভবানীর বিচ্ছেদ হয়। কারও কারও মতে বিচ্ছেদের পরেই শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ফারহান।

টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন শিবানী দান্দেকর। ছোট চরিত্রে হলেও অভিনয়ের অভিজ্ঞতা আছে। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন