বিজ্ঞাপন

ববি-মিলনের ‘আলপিন’, সঙ্গে সাঞ্জু

January 18, 2022 | 2:54 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ববি ও আনিসুর রহমান মিলন এর আগে ‘দেহরক্ষী’সহ বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। তারা দুজন এবার নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘আলপিন’ শিরোনামের ছবিটিতে তাদের সঙ্গে রয়েছেন সাঞ্জু জন। এটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

বিজ্ঞাপন

‘আলপিন’ নির্মাণ করবেন আল হাজেন। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন, মিজানুর রহমান বেলাল। এতে ববি, আনিসুর রহমান মিলন, সাঞ্জু জন ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অনেকেই অভিনয় করবেন।

আল হাজেন বলেন, ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। আশা করি সবাই আমাদের জন্য ভালোবাসা রাখবেন। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড’কে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি আরটিভিকেও ধন্যবাদ জানাই। যেহেতু ওয়েব ফিল্ম; সেই কারণে দর্শকের কথা মাথায় রেখেই আমরা নির্মাণ করতে যাচ্ছি। আশা করি ভালো লাগবে।

আনিসুর রহমান মিলন বলেন, ‘পুলিশের চরিত্রে অভিনয় করছি সিনেমাটিতে। এর আগেও পুলিশের চরিত্রে অভিনয় করেছি তবে এই গল্পে কিছু ভিন্নতা আছে। দিনশেষে সবাই তো আসলে ভালো গল্প চান, সেই গল্পের ছোঁয়া এই ফিল্মটিতে থাকবে। বেঙ্গল মাল্টিমিডিয়ার নতুন কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। ভালো একটি গল্পই পেতে যাচ্ছে দর্শক।

বিজ্ঞাপন

ববি বলেন, ‘আলহামদুলিল্লাহ, বছরের শুরুতেই এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে এটাই আমার প্রথম কাজ এবং যে চরিত্রে অভিনয় করতে যাচ্ছি তাও প্রথম। চরিত্রের পুরোটা বলতে চাচ্ছি না এখনই। শুধু এতোটুকুই বলব সাংবাদিকতা একটা চ্যালেঞ্জিং চরিত্র। মূলত অনুসন্ধানমূলক লেখালেখি করাই হচ্ছে আমার কাজ। টিমের সবাই মিলে দর্শকদের একটি ভালো কাজ উপহার দিতে পারবো আশা করছি।

সাঞ্জু জন বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে কাজের সুযোগ পেয়ে ভালো লাগছে। গল্প নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। আপাতত সারপ্রাইজ হিসেবে রাখছি। দর্শক এখন ভালোমানের গল্প দেখতে চান, এখানে সেই স্বাদ পাবেন। এটুকু বলতে পারি; হতাশ হবেন না।’

খুব শিগগিরই ঢাকার মনোরম পরিবেশে ওয়েব ফিল্মটির দৃশ্যধারণ শুরু হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন