বিজ্ঞাপন

শাবিপ্রবি’র ভিসির পদত্যাগ দাবিতে ছাত্রদলের প্রতীকী অনশন

January 25, 2022 | 4:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদ, ভিসির অপসারণ এবং সাধারণ শিক্ষার্থীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে প্রতীকী অনশন করেছে জয়পুরহাট জেলা ছাত্রদল।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকাল ৯টায় শহরের রামদেও বাজলা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারের পাদদেশে জেলা ছাত্রদলের আয়োজনে এই প্রতীকী অনশন কর্মসূচিটি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন। জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদানান, জয়পুরহাট সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম, সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবীসহ প্রমুখ।

এ বিষয়ে মামুনুর রশীদ প্রধান বলেন, শাবিপ্রবি’র শিক্ষার্থীদের ওপর ন্যক্কারজনক হামলার প্রতিবাদ ও তাদের দাবির প্রতি সংহতি জানিয়ে আমরা প্রতীকী অনশনে বসেছি। দ্রুত সময়ের মধ্যে এই অমানবিক ভিসির পদত্যাগ দাবি করছি। যতদিন পর্যন্ত ভিসি পদত্যাগ না করবে ততদিন আমাদের আন্দোলন সংগ্রাম চলবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন