বিজ্ঞাপন

সাগর-রুনি হত্যাকাণ্ড: বিচারের দাবিতে ডিআরইউ’র স্মারকলিপি

February 13, 2022 | 9:53 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য; মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারওয়ার এবং এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনি হত্যাকাণ্ডের দ্রুত বিচার চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে স্মারকলিপি দিয়েছে ডিআরইউ।

বিজ্ঞাপন

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের নেতৃত্বে সচিবালয়ে এ স্মারকলিপি দেওয়া হয়।

এ সময় যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল কাফি, তথ্য, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ এবং কার্যনির্বাহী সদস্য সুশান্ত কুমার সাহা উপিস্থিত ছিলেন।

এদিকে, মামলার তদন্ত দ্রুততার সঙ্গে সম্পন্ন করার আশ্বাস দেন স্বরাষ্ট্রমন্ত্রী। তদন্তে ‘যথেষ্ট দেরি হয়েছে’ স্বীকার করে মন্ত্রী বলেন, প্রতিবেদন শিগগিরই জমা দেওয়া হবে। মন্ত্রী বলেন, সরকার বসে নেই, কাজ চলছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারী সাংবাদিক দম্পতি সাগর সারওয়ার ও মেহেরুন রুনিকে নৃশংসভাবে নিজ বাসায় হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের বিচারের দাবিতে তিন দিনের কর্মসূচি পালন করেছে ডিআরইউ। প্রথম দিন মোমবাতি প্রজ্বলন। দ্বিতীয় দিনে প্রতিবাদ সমাবেশ। তৃতীয়দিনে স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং প্রধান বিচারপতি বরাবর স্মারকলিপি দেবে ডিআরইউ।

সারাবাংলা/ইএইচটি/একেএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন