বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধে বাড়িতে হামলা-ভাঙচুর, নারীসহ আহত ৫

February 20, 2022 | 7:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোণা: পূর্বধলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক নারীসহ ৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত রাকিব মিয়া (১৮), বাবু মিয়া (১৪) ও লিমা আক্তারকে (৩০) পূর্বধলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা বাড়ি-ঘর ও আসবাবপত্র ভাঙচুর করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করেছে বলে অভিযোগ করেন আহত রাকিব মিয়ার বাবা আবিবুল হক।

পুলিশ সূত্রে জানা যায়, পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের টিকুরিয়া গ্রামের মাইন উদ্দিনের ছেলে আবিবুল হকের সঙ্গে প্রতিবেশী মৃত আব্দুল মালেকের ছেলে হেলাল মিয়ার দীর্ঘদিন জমি সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার দুপুরের দিকে বাড়ির সীমানা নিয়ে দুই পক্ষের বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে প্রতিপক্ষের হেলাল মিয়া, হিমেল মিয়া, সাদেক মিয়া, কামাল মিয়া, জাহাঙ্গীর, আব্দুল কাদির, আব্দুল হেকিম, মোস্তফা, সমল মিয়া ও জনি মিয়া ধারালো দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলায় এক নারী ও অপর ৪ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

হামলায় অভিযুক্ত আব্দুল হেকিমের জানান, দুইপক্ষের কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কি হয়েছে মাত্র। বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেনি।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন