বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পরিচ্ছন্নকর্মীসহ দুজনের মৃত্যু

March 7, 2022 | 6:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ভাটারা কোককোলা মোড়ে মাইক্রোবাস ধাক্কায় পরিচ্ছন্নকর্মী সখিনা আক্তার (২৮) ও বাড্ডায় ট্রাক ধাক্কায় আজমির শেখ (২৭) নামে দুজন মারা গেছে।

বিজ্ঞাপন

সোমবার (৭ মার্চ) ভোর ৫টার দিকে বাড্ডা হোসেন মার্কেট এলাকায় ও রোববার দিবাগত রাত ১২টায় কোককোলা মোড়ে এ দুর্ঘটনা দুটি ঘটে। গুরুতর আহত অবস্থায় আজমিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন। আহত সখিনা ভোর সাড়ে ৫টার দিকে মারা যান।

মৃত আজমিরের ফুফা খোকন জোয়ার্দার জানায়, তাদের বাড়ি পাবনা সদর উপজেলার বউডাঙা গ্রামে। বাবার নাম খাইরুল শেখ। থাকতেন বাড্ডা বাগানবাড়ি স্বাধীনতা সরণি রোডে। আজমির পেশায় কাঠমিস্ত্রি ছিলেন।

খোকন জানান, রাতে পাবনা থেকে রওয়ানা দিয়ে ভোরে বাড্ডায় নামেন আজমির। এ সময় তার সঙ্গে ছিলেন চাচা হাফিজুর রহমান ও এলাকার ছোট ভাই নাঈম। বাড্ডা হোসেন মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাক আজমিরকে ধাক্কা দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গেলে মারা যায়। এক ভাই, এক বোনের মধ্যে আজমির সবার বড় ছিল।

বিজ্ঞাপন

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ শিবলু জানান, ভোরে হোসেন মার্কেট এমজেড হাসপাতালে উত্তর পাশের রাস্তায় পায়ে হেঁটে পার হওয়ার সময় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।

তিনি আরও জানান, গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সখিনার স্বামী মো. আল আমিন জানায়, তাদের বাড়ি নেত্রোকানা জেলার কলমা কান্দা গ্রামে। বর্তমানে ভাটারা নতুন বাজার এলাকায় ভাড়া থাকে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সখিনা উত্তর সিটি করপোরেশনে পরিচ্ছন্ন কর্মীর কাজ করতো। রাতে কোককোলা মোড়ে ঝাড়ু কাজ দেওয়ার সময় একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে সখিনা গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ভাটারা থানাকে ঘটনাটি জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন