বিজ্ঞাপন

সাজাপ্রাপ্ত আসামি ছিনতাই, ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

March 15, 2022 | 9:46 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার সারিয়াকান্দি উপজেলায় পুলিশের কাছ থেকে হাতকড়া পড়া অবস্থায় সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রাজ্জাককে ছিনতাইয়ের অভিযোগে ওই আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে একজন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যও রয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ মার্চ) সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য জানান। এর আগে গতকাল সোমবার (১৪ মার্চ) রাত সোয়া ১০টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ছিনিয়ে নেওয়া আসামি আব্দুর রাজ্জাক, নবনির্বাচিত ইউপি সদস্য সোহেল রানা (হামিদ), জোড়গাছা গ্রামের ওমর আলী, সাফি আলম ও সোহেল রানা। আসামি আব্দুর রাজ্জাক জোড়গাছা উত্তরপাড়ার মৃত রিয়াজ উদ্দিন প্রামানিকের ছেলে। গতকাল সোমবার রাত সাড়ে ৭টার দিকে ভেলাবাড়ী ইউনিয়নের জোড়গাছা বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সারিয়াকান্দি থানার এএসআই জানে আলম ও এএসআই কামরুল হাসান দুইজন কনস্টেবলসহ রাত সোয়া ৭টার দিকে জোড়াগাছা বাজারে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে হাতে হাতকড়া পরান। এ সময়ে আশেপাশে থেকে লোকজন এসে আব্দুর রাজ্জাককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি ও মারপিটের ঘটনা ঘটে। একপর্যায়ে এলাকার লোকজন আব্দুর রাজ্জাককে ছিনিয়ে নেয়। সংবাদ পেয়ে সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান টিমসহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করে ছিনিয়ে নেওয়া আসামিকে রাত সোয়া ১০টার দিকে গ্রেফতার করে। এ সময় আসামি ছিনিয়ে নেওয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও চারজনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় সারিয়াকান্দি থানার এএসআই জানে আলম বাদী হয়ে ১১জনের নামে এবং অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০জনকে আসামি করে সারিয়াকান্দি থানায় ১টি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে ওসি মিজানুর রহমান বলেন, সরকারি কাজে বাধা দিয়ে পুলিশের কাছ থেকে সাজাপ্রাপ্ত আসাসিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগে আজ মঙ্গলবার থানায় ১টি মামলা দায়ের হয়েছে। ছিনিয়ে নেওয়া আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন