বিজ্ঞাপন

কুড়িগ্রামে হাসপাতালের ওষুধ পাচারের সময় নারী আটক

March 17, 2022 | 5:18 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল থেকে বিপুল সংখ্যক ইনজেকশন পাচারের সময় এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে শাহেদা (৩৫) নামের ওই নারী ট্রাভেল ব্যাগ ভর্তি পেলটকস-২ ও পেনটিড মেগাপিল এর ৩৭০টি ইনজেকশন নিয়ে হাসপাতাল থেকে বের হয়। এসময় স্থানীয়দের সন্দেহ হলে ব্যাগ খুলে ইনজেকশন দেখতে পায়।

পরে ওই নারীকে আটক করে হাসপাতাল ক্যাম্পাসের ভিতর পুলিশ বক্সে সোপর্দ করে। আটক শাহেদা সদর উপজেলার হলোখানা ইউনিয়নের টাপুরচর গ্রামের ফজল উদ্দিনের স্ত্রী বলে জানায় পুলিশ।

পুলিশ বক্সে কুড়িগ্রাম জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পুলক কুমার সরকার ও সদর থানার উপপরিদর্শক (এসআই) মিন্টু ও এসআই আনোয়ারসহ সঙ্গীয় ফোর্সরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আটক নারী শাহেদা বলেন, ‘হাসপাতালের একজন আয়া আমাকে এ ব্যাগটি দিয়ে বাড়ি নিয়ে যেতে বলে। আমি ব্যাগটি নিয়ে হাসপাতালের বাইরে এলে লোকজন আটক করে।’ তবে ওই আয়ার নাম বলতে অস্বীকৃতি জানিয়েছেন ওই নারী।

জেনারেল হাসপাতালের স্টোর কিপার মমিনুল ইসলাম এ ব্যাপারে কিছুই বলতে রাজি হননি। এ বিষয়ে তত্ত্বাবধায়ক স্যারের সঙ্গে কথা বলার জন্য অনুরোধ করেন তিনি।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, ওষুধসহ আটককৃত নারীর বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শহিদুল্লাহ্ লিংকন বলেন, ‘কুড়িগ্রাম জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পুলক কুমার সরকারকে বাদী করে ওই নারীর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করে দ্রুত বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন