বিজ্ঞাপন

অধ্যক্ষ-উপাধ্যক্ষকে তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির ফুলেল শুভেচ্ছা

March 21, 2022 | 10:41 pm

তিতুমীর কলেজ করেসপন্ডেন্ট

সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির নবগঠিত কার্যনির্বাহী কমিটিকে ফুল ও মিষ্টিমুখ করিয়ে বরণ করে নিয়েছেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোসা. তালাত সুলতানা ও উপাধ্যক্ষ প্রফেসর মো. মহিউদ্দীন। এসময় সাংবাদিক সমিতির পক্ষ থেকেও কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিজ্ঞাপন

সোমবার (২১মার্চ) দুপুরে তিতুমীর কলেজের অধ্যক্ষের কার্যালয়ে এ বরণ অনুষ্ঠানের আয়োজন হয়। এসময় নবগঠিত কমিটির সঙ্গে উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির শিক্ষক উপদেষ্টা ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এস এম কামাল উদ্দিন হায়দার ও সাংবাদিক সমিতির সদ্য সাবেক সভাপতি শামিম হোসেন শিশির।

সাংবাদিক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাব্বি হোসেন, সহসভাপতি মামুন সোহাগ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন নিশাদ, দফতর সম্পাদক সাহেদুজ্জামান সাকিব, অর্থ সম্পাদক নিফাত সুলতানা মৃধা, কার্যনির্বাহী সদস্য মামুনুর হৃদয় এবং সাংবাদিক সমিতির সদস্য মার্জিয়া মিলি, মাহমুদা মুনিরা, মঈদুল ইসলাম, কনক চন্দ্র, আজাদ হোসেন ও এম এইচ পিয়াস এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা সাংবাদিক সমিতির উদ্দেশে বলেন, তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি সবসময় কলেজকে পুরো দেশের মাঝে তুলে ধরছে। কলেজের শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য কাজ করে যাচ্ছে সৃজনশীল এ সংগঠনটি। নবগঠিত কমিটি কলেজের সুনাম অর্জনে কাজ করবে বলি আমি আশাবাদী।

বিজ্ঞাপন

কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন বলেন, তিতুমীর কলেজ সাংবাদিক সমিতি কলেজে সবসময় চৌকস দলের মতো দায়িত্ব পালন করছে। সবসময় কলেজের খবরাখবর শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পৌঁছে দিচ্ছে। এতে কলেজের বিভিন্ন ইতিবাচক বিষয়গুলো সবাই জানতে পারছে। তিতুমীর কলেজের প্রত্যেকে সাংবাদিক সমিতির কারণে প্রকৃতপক্ষে লাভবান হচ্ছে। তাদের এই সৃজনশীল কার্যক্রম আরও এগিয়ে যাক, এই কামনা করি।

সারাবাংলা/এনএসএম/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন