বিজ্ঞাপন

ঘুমন্ত অবস্থায় ঢেলে দিলেন গরম পানি, দগ্ধ ২

March 23, 2022 | 1:42 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় ভগ্নিপতির দেওয়া গরম পানিতে ঝলসে গেছে ঘুমন্ত অবস্থায় থাকা ২ শ্যালক। বুধবার (২৩ মার্চ) ভোর ৪টার দিকে ঢাকা উদ্যান তেলের পাম্পের পাশে সাগর ফার্মেসি সংলগ্ন একটি বাড়ির নিচতলায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দগ্ধরা হলেন রাসেল (৩৪) ও বাবু (২৪)। তাদের দুজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুরাতন বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই রিকশাচালক।

দগ্ধ বাবুর বড় বোন হোসনে আরা জানান, স্বামী আতাউর রহমান ও ছোট ভাই বাবুকে নিয়ে ঢাকা উদ্যানের বাসায় ভাড়া থাকেন তারা। দুই দিন আগে তার বড় ভাই রাসেল গাজীপুর থেকে ওই বাসায় বেড়াতে আসেন। গতকাল মঙ্গলবার সকালে হোসনে আরা ও তার স্বামী আতাউরের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। তখন বাবু তাদেরকে থামাতে গেলে তার ওপরও চড়াও হন আতাউর। তখন তাদের দুজনের মধ্যে সামান্য হাতাহাতি হয়।

হোসনে আরা বলেন, বুধবার ভোরে ঘুমন্ত অবস্থায় আতাউর গরম পানি বাবু ও রাসেলের শরীর ঢেলে দেয়। এতে তাদের দুজনের মুখ, বুক ও পেটসহ শরীরের বেশ কিছু অংশ দগ্ধ হয়। পরে তাদেরকে ঢাকা মেডিকেলের পুরাতন বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদেরকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। রাসেলের শরীরের ১৪ শতাংশ ও বাবুর ১৮ শতাংশ পুড়ে গেছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন