বিজ্ঞাপন

শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস

March 25, 2022 | 7:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

দেশের সেরা ওয়াটার পিউরিফায়ার প্রতিষ্ঠান ‘ওয়াটারবস’ শুভেচ্ছাদূত হলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। ওয়াটারবস এর সঙ্গী হয়ে এখন থেকে কাজ করবেন তিনি।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ মার্চ) সকালে উত্তরার এক রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ণ সাইনিং সিরিমনি অনুষ্ঠানের আয়োজন করে ওয়াটারবস কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন ওয়াটারবসের ব্যবস্হাপনা পরিচালক মোঃ নাজমুল আলম, বাংলা টিভির পরিচালক মীর শামস শান্তুনু, টাইগার মিডিয়ার কর্ণধার জাহিদ হাসান অভিসহ অন্যান্যরা।

অপু বিশ্বাস তার বক্তব্যে বলেন, ওয়াটারবসের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারন, বিশুদ্ধ পানির অপর নাম জীবন, আর আমি আমার দর্শকদের/দেশের মানুষদের এই ওয়াটারবসের মাধ্যমে এখন থেকে সেবা দিতে পারবো। আমি বিশ্বাস করি, ওয়াটারবস গ্রাহকদের সম্পূর্ণ চাহিদা পূরণ করতে সক্ষম হবে।

অনুষ্ঠানে ওয়াটারবসের এমডি মো. নাজমুল আলম তার বক্তব্যে ওয়াটারবসের সার্বিক সুবিধাগুলো তুলে ধরে বলেন পানি বিশুদ্ধকরণের প্রডাক্টগুলির ক্ষেত্রে আমরা পৃথিবীর লেটেস্ট প্রযুক্তি, পণ্যের গুণগত মান এবং আফটার সেলস সার্ভিসের দিকে সর্বোচ্চ নজর দেই, কাজেই ওয়াটারবস হবে গ্রাহকদের কাছে আস্থার জায়গা।

বিজ্ঞাপন

তিনি জানান ওয়াটারবস হচ্ছে একটি ‘পিওরিফায়ার-হাব’ যেখানে পৃথিবীর নানান ব্রান্ডের পিওরিফায়ার এবং চমৎকার আফটার সেলস সার্ভিস পাওয়া যাবে। ওয়াটারবসে আপাতত বিদেশী চারটি ব্রান্ডের, তেইশ রকম মডেলের ৮ হাজার পাঁচ শত টাকা থেকে শুরু করে পৃথিবীর লেটেস্ট, এক্সক্লুসিভ ৭৫ হাজার টাকার মধ্যে পিওরিফায়ারগুলো অনলাইন প্লাটফর্মে পাওয়া যাচ্ছে।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন