বিজ্ঞাপন

রাজবাড়ীতে ৭৫০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

March 26, 2022 | 11:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ীতে ৭৫০ পিস ইয়াবাসহ রাজ্জাক মোল্লা (৩১) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বিজ্ঞাপন

শনিবার (২৬ মার্চ) বিকেলে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামের মাদক বিক্রেতা মুক্তার মৃধার (৫২) বাড়ি থেকে রাজ্জাক মোল্লাকে গ্রেফতার করা হয়।

মুক্তার মৃধা বাজিতপুর গ্রামের আজাহার মৃধার ছেলে ও রাজ্জাক মোল্লা ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বড় মাধবপুর গ্রামের দায়েন মোল্লার ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানান, মাদক বিক্রেতা মুক্তার মৃধা ও রাজ্জাক মোল্লা একে অপরের যোগসাজসসে দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে বাজিতপুর গ্রামে মুক্তার মৃধার বসত বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মাদক বিক্রেতা মুক্তার মৃধা কৌশলে দৌড়ে পালিয়ে যায়। তবে তার বসতঘর থেকে ৭৫০ পিস ইয়াবাসহ অপর মাদক বিক্রেতা রাজ্জাক মোল্লাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় মুক্তার মৃধাকে এক নম্বর আসামি ও রাজ্জাক মোল্লাকে দুই নম্বর আসামি করে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামি মুক্তার মৃধাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তানভীর হোসেন খান।

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন