বিজ্ঞাপন

আ. লীগ নেতা টিপু ও কলেজছাত্রী হত্যায় জড়িত শ্যুটার গ্রেফতার

March 27, 2022 | 12:06 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু ও কলেজ শিক্ষার্থী সামিয়া আফরান জামাল প্রীতিকে হত্যার ঘটনায় জড়িত শ্যুটারকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বিজ্ঞাপন

রোববার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার (ডিসি) ফারুক হোসেন সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শ্যুটার গ্রেফতার আছে। এ বিষয়ে মামলার সর্বশেষ আপডেট নিয়ে ব্রিফিং ডাকা হয়েছে। রোববার বিকেল ৩টায় ডিএমপির মিডিয়া সেন্টারে অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) হাফিজ আকতার ব্রিফ করবেন।

আরও পড়ুন:

বিজ্ঞাপন

টিপুর শরীরে ৭ গুলি, প্রীতির একটিই: ময়নাতদন্ত প্রতিবেদন

মতিঝিলে আ. লীগ নেতা ও কলেজ ছাত্রীকে হত্যার ফুটেজ পুলিশের হাতে

আ.লীগ নেতাকে গুলি করে হত্যা, প্রাণ গেল কলেজছাত্রীরও

এর আগে ২৪ মার্চ রাত ১০টার দিকে এ হামলার শিকার হন জাহিদুল ইসলাম টিপু। এ সময় গুলিবিদ্ধ হন ওই কলেজ শিক্ষার্থী ও টিপুর গাড়ির চালক। গুলিবিদ্ধ তিনজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১১টার দিকে দুইজনকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধ মনির হোসেন মুন্না হাসপাতালে সাংবাদিকদের জানান, তার মালিক জাহিদুল ইসলাম টিপুকে নিয়ে এজিবি কলোনি থেকে গাড়িযোগে শাজাহানপুরের বর্তমান বাসায় যাচ্ছিলেন। পথে শাজাহানপুর আমতলা মসজিদ এলাকায় যানজটে আটকে ছিলেন। এসময় হঠাৎ মুখোশ পরা এক ব্যক্তি তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করলে তারা গুলিবিদ্ধ হন।

এদিকে নিহত সামিয়া প্রীতির বান্ধবী সুমাইয়া জানান, ঘটনার সময় তারা শাজাহানপুর আমতলা এলাকায় রিকশায় ছিলেন। তখন হঠাৎ কোথা থেকে গুলি এসে প্রীতির গায়ে লাগে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রীতিকে মৃত ঘোষণা করেন।

নিহত জাহিদুল ইসলাম টিপু ছিলেন একজন রাজনৈতিক ব্যক্তি ও ব্যবসায়ী। তার স্ত্রী ফারহানা ইসলাম ডলি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১, ১১ ও ১২ নম্বর সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন