বিজ্ঞাপন

স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেল স্ত্রী

May 1, 2022 | 10:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা সাতারকুল এলাকায় একটি বাসায় স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেছে স্ত্রী রেখা বেগমের (৩৫) শরীর। এ ঘটনায় স্বামী শাহআলমকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উত্তর বাড্ডা সাতারকুল আলীর মোড়ের একটি বাসায় এই ঘটনা ঘটে। বর্তমানে রেখা বেগম ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, স্বামীর ছোড়া এসিডে দগ্ধ ওই নারী ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি আছে। চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরও জানান, এসিডে ওই নারীর মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন জায়গা ঝলসে গেছে।।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কামাল আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উত্তর বাড্ডায় স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেছে স্ত্রীর মুখমণ্ডল। ঘটনার পর পরই এসিডদগ্ধ ওই নারীর স্বামীকে পুলিশ আটক করেছে।

বিজ্ঞাপন

ওসি আরও জানান, প্রাথমিকভাবে জানা গেছে স্বামী-স্ত্রী দু’জন দু’জনকে নানা কারণে সন্দেহ করতেন। এই বিষয় নিয়ে পারিবারিক কলহের জেরে স্বামী তার স্ত্রীকে এসিড ছুড়ে মারে। দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। হাসপাতাল থেকে জানা গেছে, এসিডে তার মেজর ইনজুরি হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

শাহআলম কোথা থেকে এসিড সংগ্রহ করেছে সব বিষয় তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান ওসি আজাদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন