বিজ্ঞাপন

ইদ জামাতে ‘মনের ভুলে’ হাতিয়েছিল ৫ মোবাইল

May 3, 2022 | 12:29 pm

উজ্জল জিসান, সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: একটা বা দুটো নয়, গুণে গুণে পাঁচটি মোবাইল চুরি করে ফেলেছেন। সবগুলোই স্মার্টফোন। কোনটি স্যামসাং, কোনটি রিদমি, কোনটি হুয়াওয়ে আবার কোনটি অপ্পো বা শাওমি। অবশ্য হাতেনাতে মুসল্লিদের কাছে ধরা খাওয়ার পর অভিযুক্ত জানিয়েছেন, তিনি নাকি ফোনগুলো নিয়েছেন ‘মনের ভুলে’। কিন্তু তাতে মুক্তি মেলেনি, তাকে তুলে দেওয়া হয়েছে পুলিশের কাছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ মে) বায়তুল মোকাররমে ইদুল ফিতরের চতুর্থ জামাত শেষে এই ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী কয়েকজন টার্গেট করে চোরকে পাকড়াও করেন। শুরুতে বেশ কয়েকজন তাকে মারধরও করেন। তবে চোরের দাবি, তিনি কোনো ফোন চুরি করেননি।

ভুক্তভোগী হারুনুর রশীদ বলেন, ‘নামাজ শেষে বের হচ্ছিলাম। একটা জটলা তৈরি হয়। ওদিক থেকে কানে আসছিল কয়েকজনের ফোন চুরি গেছে। এ সময় আমার পকেটে হাত দিয়ে দেখি ফোন নেই। সঙ্গে সঙ্গে ওই লোকটিকে দেখি, তার হাতে আমারও ফোন। আমার ফোনটি ছিল স্যামসাং এম টোয়েন্টি ওয়ান। তাকে ধরা হয়। আমার ফোনটি উদ্ধার করা হয়। আরও চারটি ফোন হারিয়েছে বলে জানান তিনি। তখন অন্য ভুক্তভোগীরাও চোরকে ধরে ফেলেন।’

বিজ্ঞাপন

আরেক ভুক্তভোগী আরাফাত হোসেন জানান, তার হুয়াওয়ে লাইট নামে একটি ফোন চুরি হয়েছে। তার কাছে মাত্র একটি ফোন পাওয়া গেছে। বাকি ফোনগুলোও সে নিয়েছে। তবে তার সাথে আরও সদস্য রয়েছে। না হলে ফোনগুলো নিমিষেই কোথায় গেলো?

বায়তুল মোকাররমে দায়িত্বরত পল্টন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, বায়তুল মোকাররমের ভেতরে চতুর্থ জামাত শেষে মিল্টন নামে এক চোরকে ধরেন কয়েকজন ভুক্তভোগী। একটা ফোন পাওয়া গেছে বাকিগুলো পাওয়া যায়নি। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি, ফোনগুলো কোথায় আছে তা এনে দিতে। তাদেরও নাম বলেছে মিল্টন। সেই নামও যাচাই করা হচ্ছে। তার কথায় মনে হয়েছে সে চোর চক্রের একজন সদস্য।

পুলিশকে চোর মিল্টন জানিয়েছে, মনের ভুলে সে ওই ফোনগুলো নিয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন