বিজ্ঞাপন

৭ দিন ধরে নিখোঁজ, বস্তাবন্দি মরদেহ পাওয়া গেল নিজ বাড়ির গর্তে

May 24, 2022 | 7:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের সাত দিন পর নিজের বাড়ির টিউবওয়েলের পানি যাওয়া গর্তের পাশ থেকে খাদেমুল ইসলাম (৭০) নামের এক গরু ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ মে) বিকেল পৌনে ৫টার দিকে পৌরশহরের পূর্বপাড়া এলাকায় নিজ বাড়ির টিউবওয়েলের নালার নিচে গর্ত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, খাদেমুল নিখোঁজ থাকায় গত রোববার (২২ মে) খাদেমুলের ছেলে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিহত খাদেমুল ইসলাম ওই এলাকার সুজার উদ্দিনের ছেলে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। বিভিন্ন হাটে গরু বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। গত মঙ্গলবার (১৭ মে) বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি তিনি। পরিবারের লোকজন অনেক খুঁজেও তাকে না পেয়ে থানায় জিডি করে। এরপর পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামে।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, তদন্ত করতে মঙ্গলবার বিকেলে খাদেমুলের বাড়িতে যায় পুলিশের একটি দল। সেখানে টিউবওয়েলের নালার পাশ বালুভর্তি বস্তার পাশ থেকে বিকট গন্ধ পেলে পুলিশের সন্দেহ হয়। তারা ওই স্থানটি খুঁড়ে খাদেমুলের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, নিজ বাড়ির টিউবওয়েলের পানি নামার গর্তের ভেতরে মাটিচাপা অবস্থায় খাদেমুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে হত্যা করে মাটিচাপা দিয়ে গুমের চেষ্টা করা হয়ে থাকতে পারে। আমরা তদন্ত করছি। তদন্তে সব তথ্য বেরিয়ে আসবে।

বিজ্ঞাপন

সারাবাংরা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন