বিজ্ঞাপন

৫০ লাখ টাকার হেরোইনসহ আটক ২

May 24, 2022 | 8:22 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে একটি ট্রাক তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে আটক করে ট্রাকটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

আসামিরা হলেন: রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গোপালপুর মাছমারা গ্রামের মো. নকিমুদ্দিনের ছেলে মো. পলাশ (২৪) এবং বসন্তপুর গ্রামের মো. আলতাব হোসেনের ছেলে মো. রবিউল ইসলাম (২৫)।

সোমবার (২৩ মে) রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে চালভর্তি ট্রাকে হেরোইন বহন করে ঢাকায় নিয়ে যাওয়ার বিষয়টি জানতে পারে পুলিশ। মাদক চোরাচালান ডিবি পুলিশ কাশিয়াডাঙ্গা মোড়ে চেকপোস্ট স্থাপন করে। রাত ১১টায় ট্রাকটি আসতে দেখে থামার সংকেত দেওয়া হয়। ট্রাকে তল্লাশি করে চালকের আসন থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তারা রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের মৃত আ. লতিফের ছেলে মাদক ব্যবসায়ী মো. রবিউল ইসলামের (৩৬) কাছ থেকে হেরোইন নিয়ে গোদাগাড়ী থেকে ঢাকার অজ্ঞাত ব্যক্তির কাছে পৌঁছে দিতে যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

তারা আরও জানান, দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র হিসেবে বিভিন্ন কৌশল অবলম্বন করে গোদাগাড়ী থেকে দেশের বিভিন্ন স্থানে হেরোইন সরবরাহ করে আসছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন