বিজ্ঞাপন

‘গণকমিশনের আয়-ব্যয় অনুসন্ধান করতে হবে’

May 25, 2022 | 6:51 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, ১১৬ জন আলেমের বিরুদ্ধে যারা দুদকে অভিযোগ করেছে, সেই গণকমিশনের আয়-ব্যয় অনুসন্ধান করতে হবে। তিনি বলেন, গণকমিশনের কোনো আইনি ভিত্তি নেই। কে বা কারা এবং কেন এই গণকমিশন সৃষ্টি করেছে তা খতিয়ে দেখতে সরকারের প্রতি অনুরোধ জানান তিনি।

বিজ্ঞাপন

বুধবার (২৫ মে) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে পার্টির সম্পাদকমণ্ডলীর এক সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে জাপা মহাসচিব এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, ‘গণ কমিশনের তথ্য মতে বুজুর্গদের হয়রানি করা ভালো হবে না। দেশ থেকে হাজার হাজার কোটি পাকা পাচার হচ্ছে, এমন বাস্তবতায় মানুষের দৃষ্টি অন্য দিকে ফেরাতেই গণকমিশন কাজ করছে।’

তিনি বলেন, ‘জাতীয় পার্টি নিজস্ব রাজনীতি নিয়ে রাজনীতির মাঠে এগিয়ে যাচ্ছে। আমরা কারও জোটে নেই, কারো জোটে যেতে জাতীয় পার্টি অঙ্গীকারও করেনি।’ তিনি বলেন, ‘আগামী নির্বাচনে দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী সিদ্ধান্ত নেবে জাতীয় পার্টি। আমরা মানুষের অধিকারের স্বার্থে কখনোই আপস করব না। তাই তিনশ’ আসনেই প্রার্থী দিতে প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষের আস্থা হারিয়েছে। দেশের মানুষ এখন আর দল দুটিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে সাধারণ মানুষের কাছে জাতীয় পার্টি বেশি গ্রহণযোগ্য।’

বিজ্ঞাপন

এ সময় বক্তব্য অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম এমপি, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ফখরুল আহসান শাহজাদা, আমির হোসেন ভূঁইয়া, মো. বেলাল হোসেন প্রমুখ।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন