বিজ্ঞাপন

টাঙ্গাইলের ১৮টি ইউপিতে ভোটগ্রহণ চলছে

June 15, 2022 | 11:49 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: জেলার ৫টি উপজেলার ১৮টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ইভিএম’র মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। এর মধ্যে দেলদুয়ার উপজেলার আটিয়া ইউপি চেয়ারম্যান পদের উপ-নির্বাচন ব্যালট পেপারে অনুষ্ঠিত হচ্ছে।

বিজ্ঞাপন

বুধবার (১৫ জুন) সকাল ভোট গ্রহণ শুরু হলে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থতি কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। ভোটারদের মাঝে ভোট দেওয়ার ব্যাপক আগ্রহ দেখা গেছে।

প্রতিটি ভোট কেন্দ্রেই নারী-পুরুষ উভয় ভোটারের দীর্ঘ লাইন দেখা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও সহিংসতা বা অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

স্থানীয় প্রসাশন জানিয়েছে, নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার জন্য এলাকায় ১৬ প্লাটুন বিজিবি, পর্যাপ্ত সংখ্যক পুলিশ, র‌্যাব ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পুরো নির্বাচনী এলাকা টহল দিচ্ছেন।

বিজ্ঞাপন

নির্বাচনে চেয়ারম্যান পদে ৭১ জন, সাধারণ সদস্য পদে ৪৮৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১৬৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সদস্য পদে ১ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ভোটার ২ লাখ ৭০ হাজার ৯০১ জন। ভোট কেন্দ্র ১৫০টি। ভোট কক্ষ রয়েছে ৮৫৮টি।

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন