বিজ্ঞাপন

শিশুরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ: বস্ত্র ও পাটমন্ত্রী

June 17, 2022 | 9:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘আজকের শিশুরা আমাদের আগামী দিনের ভবিষ্যৎ। আজকে যা কিছু আমরা করছি তা আগামীর শিশুদের জন্যই করে যাচ্ছি। আজকের শিশুরাই ভবিষ্যতে প্রধানমন্ত্রী হবে, মন্ত্রী হবে বা বড় বৈজ্ঞানিক হবে বা দেশ পরিচালনার দায়িত্বে আসবে কাজেই সেভাবেই যেন শিশুরা নিজেদের গড়তে পারে সে ব্যবস্থা বর্তমান সরকার করে যাচ্ছে।’

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ জুন) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে খেলাঘরের অগ্রযাত্রার গৌরবময় ৭০ বছর পূ‌র্তি উপল‌ক্ষে আলোচনা সভা, চিত্রাঙ্কণ প্রতি‌যোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন। বর্ণাঢ্য অনুষ্ঠা‌নের আয়োজন ক‌রে‌ছে নারায়ণগঞ্জ জেলা খেলাঘর।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, ‘আজকের শিশুরাই নেতৃত্ব দিবে আগামীর বিশ্ব। তারাই সুন্দর বাংলা‌দেশ গ‌ড়ে তুল‌বে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।’

মন্ত্রী ব‌লেন, ‘আমি নি‌জেও খেলাঘরের সঙ্গে জ‌ড়িত ছিলাম। জন্মের পর খেলাঘর ৭০ বছর পার করেছে। এই সংগঠনকে ৭০ বার অভিনন্দন জানাই। মুক্তিযুদ্ধের চেতনায় এই সংগঠন দীর্ঘদিন কাজ করছে, এটা অনেক বড় প্রাপ্তি।’

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ জেলা খেলাঘরের সভাপতি রথীন চক্রবর্তীর সভাপ‌তি‌ত্বে ও নারায়ণগঞ্জ জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক ফারুক মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, খেলাঘরের কেন্দ্রীয় ক‌মি‌টির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহিরসহ অনেকে।

এদিকে, শুক্রবার (১৭ জুন) বিকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাইল এলাকায় তারাইল ইসলা‌মিয়া দা‌খিল মাদরাসার একা‌ডেমিক ভব‌নের ভি‌ত্তিপ্রস্তর স্থাপন ক‌রেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। এসময় পিএইচপি‌ গ্রুপের চেয়ারম্যান সূ‌ফি মোহাম্মদ মিজানুর রহমান চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্যরা উপ‌স্থিত ছি‌লেন।

পরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার আম‌দিয়া সরকারি প্রাথ‌মিক বিদ্যালয় মা‌ঠে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভুঁইয়ার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপল‌ক্ষে অনু‌ষ্ঠিত স্মরণসভা ও মিলাদ মাহ‌ফি‌লে যোগ দেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত এনামুল হক ভুঁইয়ার রুহের মাগফেরাত কামনা ক‌রে বিশেষ মোনাজাত করা হয়।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন