বিজ্ঞাপন

শিক্ষককে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ছাত্র জিতু গ্রেফতার

June 29, 2022 | 8:00 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকার আশুলিয়ায় ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্র আশরাফুল আহসান জিতুকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বিজ্ঞাপন

গাজীপুরের শ্রীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

বিজ্ঞাপন

উৎপল কুমার সরকার আশুলিয়ায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন।

স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সময় শনিবার (২৫ জুন) দুপুরের দিকে হঠাৎ অভিযুক্ত শিক্ষার্থী মাঠের একপাশে দাঁড়িয়ে থাকা শিক্ষক উৎপলকে স্টাম্প দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার (২৭ জুন) ভোর ৫টার দিকে তিনি মারা যান।

বিজ্ঞাপন

এ ঘটনায় শিক্ষক উৎপল কুমার সরকারের বড় ভাই অসীম কুমার সরকার অভিযুক্ত শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে প্রধান করে হত্যা মামলা করেন। এজাহারে অজ্ঞাতনামা অনেককেই আসামি হিসেবে তিনি উল্লেখ করেছেন।

সাভারের আশুলিয়ায় শিক্ষককে হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্র ‘জিতু’র বাবা মোহাম্মদ উজ্জ্বল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি এখন পাঁচদিনের রিমান্ডে আছেন।

বিজ্ঞাপন

জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে সকালে গ্রেফতার করা হয়। পরে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। ছেলে জিতুকে পালাতে সহায়তার জন্য বাবা উজ্জ্বল হোসেনকে আটক করা হয়।

আরও পড়ুন
শিক্ষক উৎপল হত্যা: জিতুর বাবা ৫ দিনের রিমান্ডে

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন