বিজ্ঞাপন

রায়েরবাজারে ছুরিকাঘাতে আহত রবিনের মৃত্যু

July 7, 2022 | 2:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রায়েরবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত রবিন ওরফে বক্কর (২৩) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। তার শরীরে একাধিক ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালের আইসিইউতে মারা যান। মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) লিটন মাতুব্বর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৯ জুন বিকাল সাড়ে ৪টার দিকে পুর্ব শত্রুতার জের ধরে রায়েরবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হয় রবিন। চিকিৎসাধীন অবস্থায় আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৯টার দিকে ঢামেক হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেলে রবিনের বড় বোন সুমা আক্তার জানান, রবিন বিবাহিত। স্ত্রী স্বর্ণা আক্তার ও দেড় বছরের মেয়ে রাহিকে নিয়ে রায়েরবাজার কৃষিমার্কেট এলাকায় থাকতেন। ওই এলাকাতেই একটি জুস কোম্পানিতে চাকরি করতেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে রবিন ছিল সবার ছোট।

তিনি আরও জানান, আহত অবস্থায় রবিন বলেছিল তার বন্ধু আল আমিন তাকে পুলপাড় বটতলায় ডেকে নিয়ে যায়। সেখান আকাশ তাকে ছুরিকাঘাত করে। কেন ছুরিকাঘাত করেছিল তা জানাতে পারেন নাই।

বিজ্ঞাপন

এ বিষয়ে এসআই লিটন জানান, এই ঘটনায় পরে দিন রবিনের বাবা দেলোয়ার হোসেন বাদী হয়ে মারামারির একটি মামলা করেন। তার ভিত্তিতে ৩০ জুন অভিযান চালিয়ে আকাশ (১৯) শাকিব (২০) ও ধ্রুব (১৪) নামের তিনজনকে গ্রেফতার করা হয়। মামলাটি এখন হত্যা মামলায় রূপান্তর হবে। বর্তমানে অভিযুক্ত তিনজন জেল হাজতে আছেন।

তিনি আরও জানান, রবিন বিবাহিত ছিল। তার ঘরে একটি মেয়ে রয়েছে। তা সত্ত্বে অভিযুক্ত শাকিবের প্রেমিকার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রবিন। এ বিষয় নিয়ে কয়েকবার তাদের সঙ্গে মারামারি হয়। তবুও রবিন প্রেম চালিয়ে যেতে থাকে। ঘটনার দিন বিকেলে রবিনকে রায়েরবাজারের পুলপার বটতলা এলাকায় ডেকে নিয়ে যায় আল আমিন। সেখানে আকাশ, ধ্রুব, ও শাকিব আগে থেকেই অবস্থান করছিল। রবিন সেখানে গেলে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রবিনের বুকে, পিঠে পেটেসহ কয়েক জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। পরে রবিনকে উদ্ধার করে ধানমন্ডির বাংলাদেশ মেডিকেল হাসপাতাল এ নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে স্বজনরা রবিনকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন