বিজ্ঞাপন

কেরাণীগঞ্জে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

July 17, 2022 | 9:40 pm

লোকাল করেসপন্ডেন্ট

কেরাণীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে ছয় বছর বয়সী একটি শিশুকে ধর্ষণ মামলার আসামী মো. ইমাম হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

শনিবার (১৬ জুলাই) রাতে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন খালপাড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। রোববার (১৭ জুলাই) দুপুরে র‍্যাব ১০-এর মিডিয়া সেল সিপিসি-২, কেরাণীগঞ্জের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানিয়েছে, মুন্সীগঞ্জের শ্রীনগর থানার সংসাবাজ এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাসরত এক ব্যক্তি গত ৯ জুলাই ইদুল আজহা উপলক্ষে তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শ্বশুরবাড়ি দক্ষিণ কেরাণীগঞ্জের খেজুরবাগ এলাকায় বেড়াতে আসেন। সেখান থেকে সবাই পাশের এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। গত ১৪ জুলাই দুপুরে তার ছয় বছর বয়সী মেয়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায় ওই দিন বিকেল ৪টার দিকে খেজুরবাগের সাহেব গলি মার্কেটের পাশে অসুস্থ অবস্থায় মেয়েটিকে পাওয়া যায়।

পরে মেয়েটি জানায়, ওই আত্মীয়ের বাসা থেকে নানাবাড়ি যাওয়ার পথে খেজুরবাগ সাহেব গলি এলাকায় অজ্ঞাতনামা একজন ব্যক্তি তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির বাবা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি রেখে মেয়েটিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় মেয়েটির বাবা দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১০ ছায়া তদন্ত শুরু করে। ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে শিশু ধর্ষণ মামলার অজ্ঞাতনামা আসামিকে শনাক্ত করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাসহ ডাকাতি ও মাদক মামলা মিলিয়ে মোট চারটি মামলা রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন