বিজ্ঞাপন

কোম্পানীগঞ্জে গরু চুরির ঘটনায় গণপিটুনি, চোর নিহত

August 10, 2022 | 4:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে গণপিটুনিতে অজ্ঞাতনামা এক চোর নিহত হয়েছে। বুধবার (১০ আগস্ট ভোরে) উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড অর্জুনতলাসংলগ্ন এক বাড়িতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম পিপিএম বলেন, ‘বুধবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড অর্জুনতলাসংলগ্ন জাকির হোসেনের গোয়াল ঘর থেকে চারটি গরুর বাছুর চুরি করে। এর পর ওই একই এলাকার নুর উদ্দিনের গোয়াল ঘর হতে চারটি বাছুর চুরি করে লেগুনাযোগে নিয়ে যাওয়ার সময় গরুর মালিকরা টের পেয়ে চারিদিকে ঘিরে ফেলে। পরে স্থানীয় জনতা চরফকিরা ইউনিয়নের মুক্তিযোদ্ধা বাজারের সাদ্দাম স্টোরের সামনে ট্রাক্টর দিয়ে রাস্তা ব্যারিকেড দিয়ে চোরাই গরুভর্তি গাড়ি আটক করে।’

তিনি জানান, এ সময় গাড়িতে থাকা চার চোরের মধ্যে তিন জন যায়। কিন্তু এদের মধ্যে এক চোর ধরা পড়লে উত্তেজিত জনতা তাকে গনপিটুনি দেয়। এতে অজ্ঞাতনামা গরু চোর ঘটনাস্থলে নিহত হন। পরে উত্তেজিত জনতা চোরাই গরু বহনকারী লেগুনাগাড়িতে আগুন ধরিয়ে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গরু চুরি ও গ্রামবাসীর হাতে গনপিটুনিতে চোর নিহতের ঘটনায় পৃথক মামলা ও আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশ সুপার।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন