বিজ্ঞাপন

ভোলা ছাত্রদল সভাপতি নিহতের ঘটনায় ওসিসহ ৪৬ পুলিশের বিরুদ্ধে মামলা

August 11, 2022 | 4:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ভোলা: জেলা ম‌ডেল থানার পু‌লিশ প‌রিদর্শক (ওসি তদন্ত) মো. আরমান হো‌সেনসহ ৪৬ জন পু‌লিশ সদস্যের বিরু‌দ্ধে মামলা ক‌রে‌ছেন নিহত ভোলা জেলা ছাত্রদ‌লের সভাপ‌তি নু‌রে আল‌মের স্ত্রী ইফাত জাহান সিফাত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১১ আগস্ট ) দুপু‌রে ভোলার সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেট আদাল‌তে এ মামলা দা‌য়ের ক‌রেন তি‌নি।

ভোলা জেলা বিএন‌পির সাংগঠনিক সম্পাদক এনামুল হক এই তথ‌্য নি‌শ্চিত করেছেন।

বাদীপ‌ক্ষের আইনজী‌বি অ্যাড‌ভো‌কেট আমিরুল ইসলাম বা‌সেত জানান, নিহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি নিহত নুরে আলমের স্ত্রী ইফাত জাহান সিফাত বাদী হয়ে আজ ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতে ৪৬ জ‌নের বিরু‌দ্ধে এ হত্যা মামলা করেছেন। আদালত আগামী ৮ সেপ্টেম্বরের মধ্যে সকল তথ্য-প্রমাণ আদালতে জমা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৩১ জুলাই বিএন‌পির কেন্দ্রীয় কর্মসূ‌চির অংশ হি‌সে‌বে বিদ‌্যুতের লোড‌শে‌ডিং ও জ্বালা‌নি খা‌তে অব‌্যবস্থাপনার অভিযোগে প্রতিবাদ সমা‌বেশের আয়োজন ক‌রে ভোলা জেলা বিএন‌পি। প্রতিবাদ সমা‌বেশ শে‌ষে এক‌টি বি‌ক্ষোভ মি‌ছিল নি‌য়ে সদর রো‌ডে যাওয়ার সময় পু‌লিশ ও বিএন‌পির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁ‌ধে। এতে বিএন‌পি ও তার অঙ্গ সংগঠ‌নের অর্ধশতা‌ধিক নেতা-কর্মী এবং ১০ পু‌লিশ সদস্য আহত হয়। প‌রে ওইদিন আব্দুর র‌হিম না‌মে এক স্বেচ্ছা‌সেবক দ‌লের নেতা নিহত হন এবং গত ৩ আগস্ট ঢাকায় চি‌কিৎসা‌ধীন অবস্থায় গুরুতর আহত জেলা ছাত্রদ‌লের সভাপ‌তি নু‌রে আলম মারা যান।

সারাবাংলা/এসএসএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন