বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে বিএনপির বিক্ষোভে মিছিলে হামলা-লাঠিচার্জ, আহত ১০

August 26, 2022 | 2:49 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: শ্রীনগর ও গজারিয়ায় বিএনপির মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার (২৬ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার শ্রীনগর-দোহার বাইপাস সড়ক ও গজারিয়ার সোনালী মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বাইপাস এলাকায় জড়ো হয়ে মিছিল বের করে উপজেলা বিএনপি। এ সময় ছাত্রলীগ মিছিল করে ওই এলাকায় এসে মিছিলে হামলা করে মারধর শুরু করে। এতে উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান, মহিলা দলের নেত্রী সেলিনা রিনা, যুবদলের সভাপতি জয়নাল আবেদীন জেমস, যুবদল নেতা মাসুদ রানা, বিএনপি নেতা মামুনসহ বেশ কয়েকজনকে বেদম মারধর করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিএনপির দাবি, ছাত্রলীগ বিনা উস্কানিতে তাদের মিছিলে হামলা করে অন্তত ৫০ নেতাকর্মীকে মারধর করে।

তবে ছাত্রলীগ দাবি করে, বিএনপির লোকজন তাদের মিছিলের দিকে এগিয়ে এসে হট্টগোল সৃষ্টি করে।

বিজ্ঞাপন

বেলা ১১ টার দিকে সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ফ্লাইওভারের নিচে অবস্থান নিয়ে বিএনপির নেতা কর্মীদেরকে ফিরিয়ে দেয়। এ সময় তাদেরকে শ্রীনগরে প্রবেশে বাধা দেয় বলে বিএনপির নেতারা অভিযোগ করেন।

উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান বলেন, আমিসহ আরও ২০ জন আহত হয়েছেন। এরমধ্যে ১০-১২ জন শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উদ্দিন আহমেদ বলেন, হামলা বা পুলিশের বাধার খবর আমার কাছে জানা নেই। তবে বিএনপি বিক্ষোভ মিছিল করেছে এটা জানি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন