বিজ্ঞাপন

ঝিনাইদহে পাগলা কুকুরের কামড়ে ২০ জন আহত

September 17, 2022 | 2:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: ঝিনাইদহে পাগলা কুকুরের কামড়ে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। শুক্রবার রাত ও শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে শহরের আরাপপুর ও সদর উপজেলার হলিধানী এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, রাত থেকে সকাল পর্যন্ত আরাপপুর মাস্টারপাড়া, উকিলপাড়াসহ বিভিন্ন স্থানে একটি কুকুর পথচারীদের কামড়াতে শুরু করে। পরে এলাকাবাসী তাড়া করলে কুকরটি শহরের বাইরে চলে যায়। এছাড়াও সদর উপজেলার হলিধানী এলাকায় কুকুড়ের কামড়ে বেশ কয়েকজন আহত হয়।

আহতদের মধ্যে ২০ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আরাপপুর এলাকার রহিমা খাতুন বলেন, ‘আমি সকালে হাঁটতে বের হই। এই সময় একটি লাল রঙয়ের কুকুর এসে কামড়াতে শুরু করে। আমাকে কামড়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে শুনি রাস্তায় যাকে পেয়েছে তাকেই কামড়ে আহত করেছে।’

বিজ্ঞাপন

একই এলাকার নাজমা খাতুন বলেন, ‘আমি বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসতেই কুকুরটি কামড় দিয়ে পালিয়ে যায়। অনেক মানুষকে কামড়েছে। অনেকের কামড়ে মাংস ছিঁড়ে নিয়েছে। পরে লোকজন কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলেছে।’

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার জানান, হাসপাতালে কুকুরের কামড়ে আহত অনেকে এসেছিলো। কয়েকজনকে ভর্তি করা হয়েছে। অন্যরা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন