বিজ্ঞাপন

রাঙামটিতে প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি

September 18, 2022 | 12:00 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙামাটি: রাজধানী ঢাকাসহ সারা দেশে বিএনপির কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ ও আওয়ামী লীগের হামলার প্রতিবাদে জেলা বিএনপি প্রতিবাদ সমাবেশ করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সমাবেশে জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, নগর বিএনপির সভাপতি এস এম শফিউল আজম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুল হক প্রমুখ। কর্মসূচি সঞ্চালনা করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল।

এসময় বক্তারা বলেন, দেশ খুন, গুম ও জেলাখানার শহরে পরিণত হয়েছে। কিন্তু হামলা-মামলা করে বিএনপির আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না।

তারা আরও বলেন, আওয়ামী লীগের নেতারা টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে। টাকা লুটপাট করে পার পাওয়া যাবে না। রাঙামাটিতেও লাখ লাখ টাকা নিয়োগ বাণিজ্য চলছে। নিয়োগের ক্ষেত্রেও আওয়ামী লীগ নিজেদের লোকদের চাকরি দিয়ে স্বজনপ্রীতি করছে।

বিজ্ঞাপন

সমাবেশের আগে একটি বিক্ষোভ মিছিল করে বিএনপি। মিছিলটি রাঙামাটি পৌরসভা এলাকা ঘুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন