বিজ্ঞাপন

ডলার চুরি ঘটনায় ফুটবলারদের দ্বিগুণ ক্ষতিপূরণ দিল বাফুফে

September 24, 2022 | 5:17 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

লাগেজ ভেঙে নগদ অর্থ চুরির ঘটনায় ক্ষতিপূরণ পেয়েছেন সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী নারী ফুটবল দলের তিন ফুটবলার। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে মেয়েদের হারানো অর্থের দ্বিগুণেরও বেশি পরিমান অর্থ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

কৃষ্ণা রানী সরকারকে দেওয়া হয়েছে দেড় লাখ টাকা। শামসুন্নাহার সিনিয়র পেয়েছেন এক লাখ টাকা। এবং সানজিদা আক্তারকে আইফোন কিনে দেওয়া হয়েছে ফেডারেশনের পক্ষ থেকে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছে বাফুফের মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নওমী। কৃষ্ণা ও সানজিদা একত্রে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা রেখেছিলেন, তা হারিয়ে যায়। সানজিদা টাকা রেখেছিলেন আইফোন কিনবেন বলে।  সানজিদাকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স কিনে দেওয়া হয়েছে। কৃষ্ণাকে দেওয়া হয়েছে দেড় লাখ টাকা। শামসুন্নাহারের হারিয়েছে ৫০ হাজার টাকা। তাকে দেওয়া হয়েছে ১ লাখ টাকা।

বিজ্ঞাপন

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে গত বুধবার দেশে ফেরেন নারী ফুটবলাররা। বিমানবন্দর থেকে ছাদ খোলা বাসে করে ঢাকার বিভিন্ন জায়গা ঘুরিয়ে বাফুফে ভবনে নিয়ে আসা হয় মেয়েদের। বাফুফে ভবনে এসে নিজেদের লাগেজ বুঝে পান ফুটবলাররা। তাতে দেখা যায় কয়েকটি লাগেজের তালা ভাঙা। নগদ অর্থ ও কাপড় চুরির কথা জানা যায়।

বাফুফের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে চুরি হওয়ার বিষয়টি জানানো হয়। থানায় জিডি করেছে বাফুফে। বিষয়টি নিয়ে তদন্ত করছে আর্মড পুলিশ ব্যাটিলিয়ন (এপিবিএন)। অবশ্য বিমানবন্দর কর্তৃপক্ষ পরে এক বিবৃতিতে জানায়, বিমানবন্দরের ভেতরে চুরির ঘটনা ঘটেনি।

এসবের মধ্যেই নারী ফুটবলারদের ক্ষতিপূরণ দিয়ে দিলো বাফুফে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন