বিজ্ঞাপন

পাওয়ার প্লে’তেই সৌম্য-লিটনকে হারাল বাংলাদেশ

October 30, 2022 | 9:38 am

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকার এবং লিটন দাসকে হারিয়েছে বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে সৌম্য সরকার এবং নাজমুল হোসেন শান্ত ভালো শুরুর আভাস দিলেও দ্বিতীয় ওভারেই ফিরলেন সৌম্য সরকার। এরপর পাওয়ার প্লে’র শেষ ওভারে এসে ফিরলেন টপ অর্ডার ব্যাটার লিটন দাসও।

বিজ্ঞাপন

উদ্বোধনী জুটিতে প্রথম ওভারটা বেশ ভালোই কাটালেন শান্ত-সৌম্য। দ্বিতীয় ওভারেও বাউন্ডারি হাঁকিয়ে শুরু করলেন শান্ত এরপর সিঙ্গেল নিয়ে স্ট্রাইক দিলেন সৌম্য সরকারকে। তবে টিকতে পারলেন না সৌম্য। নিজের খেলা দ্বিতীয় বলেই খোঁচা মারতে গিয়ে উইকেটের পেছনে ধরা পড়লেন তিনি। মুজারবানির বলে রানের খাতা খোলার আগেই দলীয় ১০ রানের মাথায় ফিরলেন সৌম্য।

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

এরপর তিনে ব্যাট করতে আসেন লিটন দাস। শান্তকে সঙ্গে নিয়ে প্রাথমিক ধাক্কা কাটিয়ে ওঠেন তিনি। রানের গতি ধীর হলেও উইকেটে থিতু হচ্ছিলেন দুইজনই। থিতু হয়েও গিয়েছিলেন কিন্তু বিপত্তিটা ঘটালেন নিজেই। পাওয়ার প্লে’র শেষ ওভারের তৃতীয় বলে স্কুপ করতে গিয়েছিলেন লিটন দাস। তবে ঠিকমতো ব্যাটে বলে করতে পারেননি এই টপ অর্ডার। আর তাতেই চাতারার হাতে বন্দি হন লিটন। ১২ বলে ১৪ রান করে লিটন ফিরলেন দলীয় ৩২ রানে।

বাংলাদেশ একাদশে এক পরিবর্তন

এই রিপোর্ট লেখা অবধি বাংলাদেশের সংগ্রহ ৭ ওভারে ২ উইকেটে ৪১ রান। শান্ত ২২ বলে ২১ আর সাকিব ৬ বলে ৬ রানে অপরাজিত আছেন।

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন