বিজ্ঞাপন

মেসিকে নিয়ে ভয় কেটে গেছে

November 20, 2022 | 8:55 pm

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ মাঠে গড়াচ্ছে আজ। আর্জেন্টিনা তাদের স্বপ্নের বিশ্বকাপ মিশন শুরু করবে দুদিন পর। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচটি খেলতে নামবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। তার আগে দলের প্রাণভোমরা লিওনেল মেসিকে নিয়ে চলছিল আলোচনা। সৌদি আরবের বিপক্ষে মেসি পুরো ম্যাচ খেলবেন তো? এই মুহূর্তে আর্জেন্টিনার সমর্থকরা স্বস্তির নিশ্বাস ফেলতেই পারেন।  আর্জেন্টিনার প্রথম ম্যাচের আগে পুরোপুরি ফিট মেসি।

বিজ্ঞাপন

গত দুদিন দলের সঙ্গে অনুশীলন করেননি মেসি। একাকী অনুশীলন করেছেন, তবে সেটাও হালকা। ফলে শঙ্কার মেঘ বাতাসে ছড়িয়ে পড়েছিল দ্রুত। মেসি ইনজুরিতে ভুগছেন না তো? বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে পারবেন তো?

মার্কার এক প্রতিবেদনে বলা হয়েছে, দুদিন অনুশীলন না করা মেসি এই মুহূর্তে পুরোপুরি ফিট। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে মাঠে নামতে কোনো বাঁধা নেই তার।

‘একিলিস টেন্ডনে’ সমস্যার কারণে চলতি মাসেই পিএসজির হয়ে এক ম্যাচ মিস করেছেন মেসি। বয়স ৩৫ পেরিয়ে গেছে। এই বয়সে শরীরে হুটহাট চোট হানা দেওয়া স্বাভাবিক ঘটনা। ফলে মেসির দুই দিন অনুশীলন না করাটা ভক্তদের জন্য চিন্তার বড় কারণই হয়ে উঠেছিল।

বিজ্ঞাপন

এবার বিশ্বকাপ জয়ের শেষ সুযোগ পাচ্ছেন মেসি। আগামী বিশ্বকাপে তার বয়স হবে প্রায় চল্লিশ। সেই বয়সে বিশ্বকাপ খেলা নিশ্চয় বড্ড কঠিন। নিজের শেষ বিশ্বকাপে বিশ্বজয়ের সুযোগ কাজে লাগাতে মরিয়া মেসি। পুরো আর্জেন্টিনা দলও মরিয়া মেসির হাতে বিশ্বকাপ ট্রফি এনে দিতে।

বিশ্বকাপে ‘সি’ গ্রুপে আছে আর্জেন্টিনা। সৌদি আরব ছাড়া গ্রুপের অপর দুই দল মেক্সিকো ও পোল্যান্ড।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন