বিজ্ঞাপন

আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ২ কিশোর

November 25, 2022 | 4:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে রেজওয়ান রহমান আবির (১২) এবং বায়েজিদ হোসেন মাহিন (১৩) নামে দুই কিশোর বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম মেইন রোড, গনি মিয়া মসজিদের সংলগ্ন একটি দোতলা বাড়ির ছাদে এই ঘটনা ঘটে।

দগ্ধ আবিরের মা ফাতেমা রহমান মনি জানান, এটি তাদের নিজেদের বাড়ি। একই বাড়িতে ভাড়া থাকেন মাহিনের পরিবার। ক্যামব্রিজ কিন্ডার গার্টেনের পঞ্চম শ্রেণিতে পড়েন আবির।

স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করেন মাহিন। সকাল ১১টার দিকে দুই বন্ধু আবির এবং মাহিন বাড়ির ছাদে যান। সেখানে একটি স্টিলের পাইপের সঙ্গে আর্জেন্টিনার পতাকা বাঁধে। উড়ানোর জন্য দুজন ধরে সেটি উচু করতেই কাত হয়ে ভবনের পাশে বিদ্যুতের তারের উপর পড়ে। তখনই স্পৃষ্ট হন তারা।

বিজ্ঞাপন

বিস্ফোরণের একটি শব্দ শুনে পরিবারের লোকজন রুম থেকে বাইরে বের হয়ে অনেক ধোঁয়া দেখতে পান। এতে সন্দেহ হওয়ায় দ্রুত ছাদে গিয়ে দেখেন, তারা দুইজনই অচেতন হয়ে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যান।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আবিরের দুই পা ও ডান হাতসহ ৫ শতাংশ ও মাহিনের ২ শতাংশের মতো দগ্ধ হয়েছে। তাদের দুইজনকেই আপাতত ভর্তি রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন