বিজ্ঞাপন

‘মেরে ফেলার’ হুমকি দিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

December 31, 2022 | 6:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ‘মেরে ফেলার’ হুমকি দিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. আরিফ (৩০) উপজেলার সরকার হাট এলাকার আহম্মদ কবিরের ছেলে।

র‍্যাব জানায়, আক্রান্ত কিশোরীর বয়স ১৪ বছর। সাতকানিয়া উপজেলায় তাদের বাড়ি। সেখানে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

আনোয়ারা থেকে গত ১৭ ডিসেম্বর আরিফ ব্যক্তিগত কাজে সাতকানিয়ায় যায়। ওইদিন দুপুরে কিশোরী স্কুলে প্রাইভেট পড়া শেষে বাড়িতে ফিরছিলেন। পথে তাকে একা পেয়ে আরিফ জোর করে স্কুলের পেছনে পরিত্যক্ত জায়গায় নিয়ে যায়। এসময় ওই কিশোরী চিৎকার করলে আরিফ তার মুখ চেপে ধরে মেরে ফেলার হুমকি দিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে তাকে ফের মেরে ফেলার হুমকি দেয়।

বিজ্ঞাপন

মেয়েটি বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়ে। এসময় সে তার মাকে পুরো ঘটনা জানায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার সারাবাংলাকে বলেন, ‘২০ ডিসেম্বর আরিফকে আসামি করে কিশোরীর বাবা সাতকানিয়া থানায় মামলা করেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব গতকাল শুক্রবার বিকেলে আনোয়ারায় অভিযান শুরু করে। রাতে আরিফকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। শনিবার সকালে আরিফকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়। দুপুরে তাকে আদালতে হাজিরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন