বিজ্ঞাপন

আসছে রবিনহুড

May 4, 2018 | 2:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইংরেজি সাহিত্যের এক ঐতিহাসিক চরিত্রের নাম ‘রবিন হুড’। বহুকাল আগ সৃষ্টি হওয়া এই চরিত্র এখনো বিস্ময় তৈরি করে রেখেছে সাধারণের মধ্যে। বিত্তবানদের কাছ থেকে সম্পদ ছিনিয়ে এনে অসহায়দের মধ্যে তা বিলিয়ে দেয়ার জন্যই তিনি নায়ক হয়ে আছেন সবার চোখে।

তাকে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। ‘রবিনহুড’ শিরোনামে রয়েছে বই, টিভি সিরিয়াল ও চলচ্চিত্র। ২০১০ সালে একটি চলচ্চিত্র মুক্তি পায় রবিনহুডকে নিয়ে। সেই ছবিতে রবিন হুডের চরিত্রে অভিনয় করেন ‘গ্ল্যাডিয়েটর’ খ্যাত অভিনেতা রাসেল ক্রো।

বিজ্ঞাপন

সেই ধারাবাহিকতায় আবারও আসছে রবিনহুড, আরও ধুন্দুমার অ্যাকশন নিয়ে। বৃহস্পতিবার নতুন ‘রবিনহুড’ সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছেন অনলাইনে। সেখানেই দেখা মিলেছে নতুন রবিনহুড ও লিটল জনের।

২১ নভেম্বর রবিনহুড আসবে বড় পর্দায়। রবিনহুডের চরিত্রে অভিনয় করেছেন ‘কিংসম্যান’ খ্যাত অভিনেতা ট্যারন এগার্টন আর লিটল জনের চরিত্রে আছেন জেমি ফক্স। ম্যারিয়ান চরিত্রে দেখা যাবে আইরিশ অভনেত্রী ইভা ইউসনকে।

ট্রেইলার দেখে আন্দাজ করা যায় রবিনহুড নিজেই একজন বিত্তবান। অনেকের নজর থাকে তার ওপর। হঠাৎ করেই কোনো এক মুখোশের ব্যাপারে সবাই কথা বলতে শুরু করে। তখন শেরিফ অব নটিংহ্যামকে পরামর্শক বানানোর মাধ্যমে নজর থেকে আড়াল হওয়ার চেষ্টা করেন তিনি।

বিজ্ঞাপন

রবিনহুডের পরিচয় প্রকাশের বিষিয়টি ট্রেইলারেই দেখা গেছে। আরও দেখা গেছে অনেক রকেমের ধনুর্বিদ্যা ও চমৎকার শারীরিক বিদ্যা। ছবিটি পরিচালনা করেছেন অটো অ্যাথার্টস্ট।

সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন